SylhetNewsWorld | সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি - SylhetNewsWorld
সর্বশেষ

সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি

  |  ১৩:৪৬, নভেম্বর ৩০, ২০২১

তাজ উদ্দিন: সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন উপদেষ্টা পরিষদ। এক কার্যনির্বাহী মিটিং এ সবার উপস্তিতি ও আলোচনার মাধ্যমে আংশিক কমিটির অনুমোদন দেয়া হয় । সাইদুল ইসলাম ,সভাপতি ও ফয়সল আহমদ , সাধারন সম্পাদক নির্বাচিত হন । একই সাথে সহসভাপতি বিলাল আহমদ ও সাংগঠনিক আফসর আহমদ ও আশফাক আহমদ কে অনুমোদন দেয়া হয় ।জনাব শায়েস্তা মিয়ার সভাপত্তিতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন প্রধান উপদেষ্টা জনাব বদর উদ্দিন আহমদ বাচ্চু ।বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপদেষ্টা জনাব সৈয়দ আজাদুর রহমান রাজা মিয়া ও বিদায়ী সভাপতি জনাব শাহ জামাল ।জইন ইউ আহমদ জনির পরিচালনায় প্রথমে পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয় ।উপস্তিত বক্তারা সবাই এক সাথে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন ।

উপদেষ্টা পরিষদের দিক নির্দেশনা মূলক উপদেশ ও বিদায়ী সফল সভাপতি জনাব শাহ জামালের সবাইকে এক সাথে নিয়ে কিভাবে কাজ করা যায় এর গঠন মূলক আলোচনা ।
বিদায়ী সভাপতি ও সেক্রেটারী নতুন আংশিক কমিটির সবাই কে অভিনন্দন জানানও তাদের সফলতা কামনা করেন । একই সাথে উপস্তিত সবাই কৃতজ্ঞতা প্রকাশ করেন উপদেষ্টা পরিষদ ও আহ্বায়ক কমিটিকে সুন্দর একটি কমিটি ঘোষনা ও অনুমোদন দেয়ার জন্য । বক্তব্য রাখেন গাজী কামাল, আশিকুজ্জামান আশিক, তাজ উদ্দিন, এম এ দিলওয়ার, জাহেদ আহমদ, সালেহ আহমদ, রাজন আহমদ, তারেক আহমদ, সাকিবুর লাভলু, জাকির আহমদ, হাফিজুর রহমান,আলী আকবর, নাজিম বারি, আরজু খান, মিলাদ আহমদ সুজন, শামিম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ