SylhetNewsWorld | স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা

  |  ১৪:৪৩, নভেম্বর ১৮, ২০২১

স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা

সিদ্দিকুর রাহমান, স্পেনঃ

বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের নব গঠিত নির্বাচন কমিশন স্থানীয় বাংলা ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।১৫ নভেম্বর সোমবার রাত ১০ টায় স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার কাইয়ে খেসুসে মারিয়ায় অ্যাসোসিয়েশনের হলরুমে প্রধান নির্বাচন কমিশনার খুরশেদ আলম মজুমদারের সভাপতিত্বে এবং সদস্য সচিব দুলাল সাফা ও যুগ্ম সচিব এইচ এম মাসুদুর রহমান এর সঞ্চালনায় সভার কার্যক্রম শুরু হয় ।

সভার শুরুতে পবিত্র কুরআন শরীফ থেকে তিলাওয়াত করেন নির্বাচন কমিশনের সদস্য শিপন আহমদ। সভায় বক্তব্য রাখেন প্রধান সহকারী কমিশনার সৈয়দ আব্দুল্লাহ হোসাইন, কোষাধ্যক্ষ বাহারুল আলম , সহ কোষাধ্যক্ষ রমিজ উদ্দিন, সদস্য, হেমায়েত খান, জাকীরুল ইসলাম,মাহবুবুল আলম প্রমুখ।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে প্রধান কমিশনার খুরশেদ আলম মজুমদার সময় উপযোগী গঠন্তন্ত্র প্রনয়নের কথা বলেন।প্রবাসী বাংলাদেশীদের ঐক্যের বন্ধন বাংলাদেশ এসোসিয়েশনের জন্য একটা স্থায়ী কার্যালয়ের ব্যাবস্থা সহ আরও বেশ কিছু প্রস্তাবনার কথা তুলে ধরেন এবং কাজগুলো আসন্ন পরিষদের প্রথম সাধারণ সভায় অনুমোদন করিয়ে নেওয়ার প্রত্যাশা ব্যাক্ত করেন। ভোটার তালিকা ভুক্তির কথা উল্লেখ করে আগামী ২২ নভেম্বর রবিবার সন্ধ্যা ৭ টায় এসোসিয়েশন এর হলরুমে ভোটার তালিকাভুক্তির কাজ শুরু হবে এবং এ কাজ সপ্তাহের প্রতি রবি, সোম, এবং মঙ্গলবার চলবে। এ কার্যক্রম ডিসেম্বরের ১০ তারিখ পর্যন্ত চলবে বলে তিনি জানান। প্রতি ভোটারকে এজন্য ৫ ইউরো করে ফি গুনতে হবে। প্রবাসী বাংলাদেশিদের ঐক্য বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের বন্ধন বাংলাদেশ এসোসিয়েশন। বাংলাদেশ এসোসিয়েশনকে শক্তিশালী ও এ সংগঠনের কার্যক্রমকে গতিশীল এবং সবার গ্রহনযোগ্য একটি নির্বাচন অনুষ্ঠিত করার সবার সর্বাত্মক সহযোগিতা কামনা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহবুবুর রহমান ঝন্টু,একরামুজ্জামান কিরন,সাঈদ আহমদ,সাইফুল ইসলাম ইকবাল।

এ বিভাগের অন্যান্য সংবাদ