স্পেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

প্রকাশিত: ১১:৩৩ পূর্বাহ্ণ, অক্টোবর ৯, ২০২১

স্পেনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

 

সিদ্দিকুর রাহমান, স্পেনঃ
স্পেনে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করা হয়েছে। বুধবার (৬ অক্টোবর ) রাত ৯টায় মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার একটি হলরুমে এ জন্মদিন পালন করা হয়।

স্পেন আওয়ামী লীগের আয়োজনে মিলাদ মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন স্পেন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নয়ন।

সভায় সভাপতিত্ব করেন স্পেন আওয়ামী লীগের সভাপতি দুলাল সাফা এবং সঞ্চালনা করেন স্পেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচ এম দবির তালুকদার।
প্রধান অতিথির বক্তব্যে জহিরুল ইসলাম নয়ন বলেন স্পেন আওয়ামী লীগের সভাপতি দুলাল সাফার নের্তৃত্বে স্পেন আওয়ামী লীগের সকল নেতা কর্মিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
সভাপতির বক্তব্যে দুলাল সাফা বলেন বাংলাদেশকে এখন মনে করা হয় উন্নয়নের রোল মডেল। দৃশ্যমান উন্নয়ন এখন বাংলাদেশকে আত্মমর্যাদার এক অনন্য জায়গায় নিয়ে গেছে যেটি শেখ হাসিনার নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে। জননেত্রী শেখ হাসিনা শুধু বাংলাদেশর প্রধানমন্ত্রী নন তিনি এখন একজন বিশ্বনেতা।’ জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দেশ এবং প্রবাসের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার উদাত্ত আহ্বান জানান।
অনুস্টানে আরও বক্তব্য রাখেন সংঠনের সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন, সহ সভাপতি আব্দুল কাদের ঢালী, ফয়জুর রহমান (বড় ভাই),আসাদুর রহমান সাদ,মনির হোসেন, সুমন রোজারিও,সাংগঠনিক সম্পাদক জালাল হোসেন, প্রচার সম্পাদক আবুল কালাম সরকার, মুক্তিযুদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল আজিজ,সহ প্রচার সম্পাদক আব্দুস রাকিব।
এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নজরুল ইসলাম, সামসু মিয়া,শহীদ আহমদ, মুজিবুর রহমান প্রমুখ।
আলোচনা সভার শেষে জন্মদিনের কেক কেটে এবং শেখ হাসিনার নেক হায়াত কামনায় মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ