SylhetNewsWorld | বাংলাদেশ-ভারত ফ্লাইট চালু ৩ সেপ্টেম্বর - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

বাংলাদেশ-ভারত ফ্লাইট চালু ৩ সেপ্টেম্বর

  |  ১৭:০২, আগস্ট ২৯, ২০২১

আগামী ৩ সেপ্টেম্বর থেকে বাংলাদেশ ও ভারতের মধ্যে আকাশপথে যোগাযোগ শুরু হচ্ছে। এয়ার বাবল চুক্তির আওতায় এই যোগাযোগ শুরু হবে।

শনিবার ভারতের সিভিল অ্যাভিয়েশন মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

তবে ট্যুরিস্ট ভিসাধারী যাত্রীদের ওই তারিখ থেকে ভারতে প্রবেশের অনুমতি দেওয়া হবে না বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জানা গেছে, এয়ার বাবল চুক্তির মাধ্যমে ভারতের ৩টি এয়ারলাইন্স সপ্তাহে ৭টি ফ্লাইট পরিচালনা করবে। এর মধ্যে স্পাইস জেট ৩টি, ইন্ডিগো ২টি ও এয়ার ইন্ডিয়া ২টি ফ্লাইট পরিচালনা করবে। আর বাংলাদেশেরও ৭টি ফ্লাইট থাকবে বলে জানা গেছে।

বাংলাদেশ থেকে ফ্লাইট পরিচালনা করবে বাংলাদেশ বিমান ও ইউএস বাংলা এয়ারলাইন্স।

এ বিভাগের অন্যান্য সংবাদ