SylhetNewsWorld | ফুটেজ বিশ্লেষণ চলছে. ‘ইউএনও’র বাসায় হামলাকারীদের ছাড় দেয়া হবে না’ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী

ফুটেজ বিশ্লেষণ চলছে. ‘ইউএনও’র বাসায় হামলাকারীদের ছাড় দেয়া হবে না’

  |  ১৬:৫০, আগস্ট ১৯, ২০২১

বরিশাল সদর উপজেলায় ইউএনওর বাসায় হামলার ঘটনায় অপরাধীদের ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে শোক দিবসের অনুষ্ঠানে এ কথা জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, ঘটনার ভিডিও ফুটেজ দেখে অপরাধী শনাক্তের চেষ্টা চলছে।

এদিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালও জানিয়েছেন, ইউএনও মুনিবুর রহমানের সরকারি বাসভবনে হামলার ঘটনায় দোষী ও প্ররোচনাকারীদের শাস্তি হবে।

রাতের বেলায় ব্যানার-পোস্টার ছেড়া নিয়ে তুলকালাম বরিশাল সদরে। হামলা হয় ইউএনও’র বাসায়। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক। ইতোমধ্যেই আওয়ামী লীগ ও ছাত্রলীগের ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বরিশাল থেকে সব রুটের বাস ও লঞ্চ চলাচল ৬ ঘণ্টা বন্ধ থাকে। থমথমে অবস্থা বিরাজ করছে গোটা বরিশাল শহরে।

এ বিভাগের অন্যান্য সংবাদ