SylhetNewsWorld | জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

জামিন পেলেন হেলেনা জাহাঙ্গীর

  |  ১৭:১৭, আগস্ট ১৭, ২০২১

সাবেক আওয়ামী লীগ নেত্রী হেলেনা জাহাঙ্গীরকে জামিন দিয়েছেন আদালত পল্লবী থানায় করা টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার সাবেক আওয়ামী লীগ নেত্রী হেলেনা জাহাঙ্গীরকে জামিন দিয়েছেন আদালত। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত মঙ্গলবার শুনানি নিয়ে এ আদেশ দেন।

ঢাকা মহানগর পুলিশের অপরাধ ও তথ্য বিভাগের উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। আদালতসংশ্লিষ্ট সূত্র বলছে, গত ২৯ জুলাই রাজধানীর গুলশান থেকে বিদেশি মদসহ গ্রেপ্তার হন হেলেনা জাহাঙ্গীর।

পরে তার বিরুদ্ধে রাজধানীর গুলশান ও পল্লবী থানায় পৃথক পাঁচটি মামলা হয়। মামলাগুলো করা হয়েছে ডিজিটাল নিরাপত্তা আইন, বিশেষ ক্ষমতা আইন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, বন্য প্রাণী নিয়ন্ত্রণ আইন এবং টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে।

এ ছাড়া পল্লবী থানায় একজন সাংবাদিক বাদী হয়ে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন। এ ছয় মামলার মধ্যে তিনি মঙ্গলবার টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনের মামলায় জামিন পেয়েছেন। বর্তমানে হেলেনা জাহাঙ্গীর পুলিশ হেফাজতে রয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ