SylhetNewsWorld | টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশনে নতুন কমিটি গঠন - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

টাওয়ার হ্যামলেট কেয়ারার এসোসিয়েশনে নতুন কমিটি গঠন

  |  ১৭:৪৭, জুন ০৯, ২০২১

লগইন লগআউটের নামে কেয়ারারদের হয়রানী এমন কি হুমকি প্রদান করা হচ্ছে বলে অভিযোগ তুলে টাওয়ার হ্যামলেটস কেয়ারার এসোসিয়েশনের নেতৃবৃন্দ। গত ৬ জুন রবিবার সংগঠনের নতুন কমিটি গঠন ও ঈদপূর্নমিলনী অনুষ্ঠানে এ অভিযোগ তুলা হয়। নব নির্বাচিত কমিটি জিরো আওয়ার কন্ট্রাক সহ বিভিন্ন দাবী দাওয়া নিয়ে কাউন্সিল ও এজেন্সিদের সাথে আলাপ আলোচনা চালিয়ে যাওয়ার ঘোষণা দেয়। এজন্য সকল কেয়ারারদের ঐক্যবদ্ধ প্রয়োজন বলে মনে করেন সংগঠনের নেতারা

সংগঠনের বিদায় সভাপতি জগলুল খাঁন এর সভাপতিত্বে ও কেয়ারার লিটন আহমদ ও বিদায়ী সাধারণ সম্পাদক শেখ তানভীর সিদ্দিকীর যৌথ পরিচালনায় সভায় সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভায় সর্বসম্মতিক্রমে মো: নূরুল আলমকে সভাপতি, লিটন আহমদকে সাধারণ সম্পাদক ও জুয়েল আহমদকে কোষাধ্যক্ষ করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

সভায় বক্তরা এই করোনা মহামারির সময় ও টাওয়ার হ্যামলেটস কেয়ারারা নিজের জীবনের ঝুঁকি নিয়ে দায়িত্ব পালন করায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কেয়ারার মোঃ জাহিদ মিয়া ,শুভেচ্ছা বক্তব্য রাখেন কেয়ারার এমডি সফর উদ্দিন, এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা শাহান আহমদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারার প্রবীন কেয়ারার ফজলুর রহমান, শাহ্ বদরুজ্জামান, জাকির হোসেন, নুরুল আলম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ