SylhetNewsWorld | সব দলকে স্বাধীনতার স্বপক্ষে থাকা উচিত: তথ্যমন্ত্রী - SylhetNewsWorld
সর্বশেষ
 নতুন বছর কে স্বাগত জানাতে বর্ণিল সাজে স্পেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

সব দলকে স্বাধীনতার স্বপক্ষে থাকা উচিত: তথ্যমন্ত্রী

  |  ১৬:১৫, জুন ০৭, ২০২১

সরকারি ও বিরোধী উভয়দলই স্বাধীনতার স্বপক্ষে থাকা উচিত হলে স্বাধীনতাবিরোধীদের নিয়ে রাজনীতি করে বিরোধী দল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

সোমবার ধানমন্ডি ৩২ নম্বরে ৬ দফা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, দেশে রাজনীতি এমন হওয়া উচিত যেখানে সরকারি ও বিরোধী উভয়দলই স্বাধীনতার স্বপক্ষে থাকবে। কিন্তু দুঃখজনক হলেও সত্যি বিএনপির মতো একটি বড় রাজনৈতিক দল স্বাধীনতার ৫০ বছর পরেও স্বাধীনতাবিরোধী অপশক্তিদের নিয়ে রাজনীতি করে।

তিনি বলেন, বিএনপির ভেতরেও স্বাধীনতাবিরোধীরা রয়েছে।

এরআগে আওয়ামী লীগের নেতাদের সঙ্গে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়া ছয় দফা দিবস উপলক্ষে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।

এ বিভাগের অন্যান্য সংবাদ