SylhetNewsWorld | কৌশলে ঘরে ঢুকে চার সন্তানের জননীকে ধর্ষণ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া যুক্তরাজ্যের ২৫ শতাংশ মানুষ একবেলা কম খাচ্ছেন: ইপসোস সিলেটের অসহায় দুর্গত মানুষের পাশে সরকার নেই : কাইয়ুম চৌধুরী

কৌশলে ঘরে ঢুকে চার সন্তানের জননীকে ধর্ষণ

  |  ০৮:০৫, জুন ০৪, ২০২১

পাবনার সাঁথিয়ায় ঘরে ঢুকে চার সন্তানের জননীকে (৪৫) জোরপূর্বক ধর্ষণ করেছে লিটন রায় (২৫) নামে এক যুবক। তাকে আটক করেছে পুলিশ।

লিটন রায় উপজেলার হাটবাড়িয়া-বোয়াইলমারী গ্রামের শ্রী নির্মল রায়ের ছেলে।

এলাকাবাসী ও থানার অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার নন্দনপুর ইউনিয়নের হাটবাড়িয়া-বোয়াইলমারী গ্রামের জনৈক ৪ সন্তানের জননীকে (৪৫) প্রতিবেশী শ্রী নির্মল রায়ের ছেলে লিটন বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দিয়ে আসছিল। বুধবার রাতে লিটন কৌশলে ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

ওই গৃহবধূ তার ছেলে ও স্বামীকে এ কথা বলে দেন। ইউপি সদস্য আনোয়ার হোসেন বিষয়টি শুনে থানা পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ লিটনকে আটক করে।

এ ব্যাপারে সাঁথিয়া থানায় ওই গৃহবধূ নিজেই বাদী হয়ে লিটনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

সাঁথিয়া থানার ওসি আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, সাঁথিয়া থানায় ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ ও ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ