SylhetNewsWorld | বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

বিয়ের প্রলোভনে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

  |  ১৭:২৪, জুন ০৩, ২০২১

মাদারীপুরের শিবচরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে কথিত প্রেমিক গ্রেফতার। বৃহস্পতিবার (৩ জুন) বিকাল ৩ টার সময় অভিযুক্ত ইমরান বেপারীকে উপজেলার চর-জানাজাত ইউনিয়নের থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান চর-জানাজাত ইউনিয়নের কাছিকান্দী গ্রামের দিলু বেপারীর ছেলে।

পরিবার ও এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত ইমরান বেপারী (২৪) একই এলাকার দুর সম্পর্কের আত্মীয়ের (১৮) সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সূত্র ধরে প্রায়ই ইমরান ওই তরুণীর বাড়িতে যাতায়াত করতো। গত ১৯ মে রাত পৌনে এগারোটার সময় ইমরান ওই তরুণীকে ডেকে বাহিরে এনে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। এমনকি এ ঘটনাটি কারো কাছে প্রকাশ করলে তাকে বিয়ে করবে না বলে জানায় সে। এছাড়া মেরে ফেলারও হুমকি দেওয়া হয়। পারিবারিকভাবে বিয়ের চাপ দিলে ইমরান বিয়ে করতে অস্বীকৃতি করে। নিরুপায় ওই তরুণী গতকাল ২ জুন থানায় অভিযুক্ত ইমরান বেপারীর বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন।

তারই প্রেক্ষিতে শিবচর থানার এসআই সনজিব জোয়ারদার গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে।

শিবচর থানার ওসি মো. মিরাজ হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ইমরানকে গ্রেফতার করা হয়েছে এবং অভিযোগকারী মেয়েটির মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে। রিপোর্ট এখনো হাতে পাইনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ