কোরআন তেলাওয়াত করা অবস্থায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুসহ নিহত ২

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জুন ৪, ২০২১ | আপডেট: ৫:০০:অপরাহ্ণ, জুন ৪, ২০২১

জামালপুরের ইসলামপুর উপজেলায় মসজিদের ভেতরে মাইকের মাউথপিস হাতে কোরআন তেলাওয়াতরত শিশু মো. আলিফ এবং মসজিদের মাইক ঘোরানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিপন মিয়া নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত শিশু আলিফ গোয়ালেরচর ইউনিয়নের মোহম্মদপুর গ্রামের শাহজালাল আকন্দের ছেলে এবং মৃত রিপন মিয়া একই গ্রামের আব্দুর রহিমের ছেলে।

ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদের মরদেহ পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, স্থানীয় রিপন মিয়া শুক্রবার সকাল ১১টার দিকে গোয়ালেরচর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের মসজিদের মাইকটি ঘোরানোর সময় নিকটস্থ বৈদ্যুতিক খুঁটির তারে মাইকের স্পর্শ লাগে। এতে মাইকের তার বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যান রিপন মিয়া। একই সময়ে মাইকের তারে সঞ্চালিত বিদ্যুতের স্পর্শে মসজিদের ভেতরে বসে মাইকের মাউথপিস হাতে কোরআন তেলাওয়াতরত শিশু মো. আলিফও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়।

বিষয়টি জানাজানি হলে সেখানে বিপুলসংখ্যক গ্রামবাসী মরদেহ দেখতে ভিড় করে। আকস্মিক বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যুতে তাদের পরিবার এবং এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

খবর পেয়ে ইসলামপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুইজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এ বিষয়ে ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. সুমন মিয়া জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ দুইজনের মৃত্যুর ঘটনাটি খুবই মর্মান্তিক। এ ব্যাপারে ইসলামপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।