সর্বশেষ
 নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা

গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত

  |  ২৩:৫৭, এপ্রিল ২০, ২০২১

গ্রীস প্রতিনিধি, গত ১৪/০৯/২০২০ ইং রবিবার গ্রীসের এতেন্স শহর আসপিরাগো এলাকায় দুই সিলেটি প্রবাসী ভাইর মৃত্যু হয়।

নিহত আব্দুল মমিন ও শাহীনুর আলম, নবীগঞ্জ উপজেলার খামরাখাই গ্রামের বাসিন্দা।

নিহতদের পরিবারের প্রথম থেকেই সন্দেহ ছিলো তাদের এক সহপাঠী সাজুর উপর কারন খুনের পর থেকেই উনি নিঁখোজ ছিলেন। অবশেষে গ্রীসের গোয়েন্দা বিভাগের রিপোর্টের মাধ্যমে নিশ্চিত হওয়া যায় সেই খুনি হলো সাজু ।

অর্থের লোভে পরে এক জানোয়ার রুপি হায়েনা সাজু রাতের আঁধারে নির্মমভাবে হত্যা করে প্রবাসী দুই ভাইকে। সব অর্থ লোঠপাট করে বর্তমানে সে বসনিয়াতে আছে। হয়তো সময়ের ব্যবধানে আসতে পারে ইটালি, ফ্রান্স কিংবা পর্তুগালে।

খুনি সাজু
তার বাবার নাম শানু
তার বড় ভাই রাজু
সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ইজলা নাদামপুরে তার দেশের বাড়ী ।

আমি প্রবাসী ভাইদের সহযোগিতা চাই এই খুনি সাজু পরবর্তী যে আর কোনো ঘটনা করবে না তার কোনো নিশ্চয়তা নেই তাই আসুন আমরা সবাই মিলে এই খুনি সাজুর জানোয়ার রুপি চেহারা সমাজে তুলে ধরি এবং তাকে যেখানেই পাবেন সেখানে পুলিশের হাতে তুলে দিন ।

আপনাদের একটি শেয়ার এবং প্রচারের কারনে আমরা পেতে পারি দুই প্রবাসী ভাইর খুনির সর্বোচ্চ শাস্তি এবং আমরা প্রবাসীর সবাই অনেক অপরিচিত মানুষদের সাথে বসবাস করে থাকি এই খুনি সাজু যদি সর্বোচ্চ শাস্তি পায় পরবর্তীতে খুনি সাজুর মতো কেউ এরকম অর্থের লোভে পরে হত্যাকাণ্ড ঘটানোর সাহস পাবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ