ফরিদপুরে সড়কে ঝরলো ৮ প্রাণ

প্রকাশিত: ৭:০৫ পূর্বাহ্ণ, |                          

ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে মাঝকান্দিতে ৬ জন এবং ভাঙ্গায় ২ জন।

রোববার ভোর ও সকাল ৯টার দিকে এ সকল দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মাগুরা থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঢাকা-খুলনা মহাসড়কের উপজেলার মাঝকান্দি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা ২ জন মারা যান। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও ৪ জন।

মধুখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান জানান, তাৎক্ষণিক নিহতদের পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি। এছাড়া আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এদেরমধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

এদিকে জেলার ভাঙ্গা উপজেলার বিশ্বরোডে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার ভোরে এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সাকিল খান (২২) নামে এক শিক্ষার্থীর পরিচয় পাওয়া গেছে। সে ঢাকার সরকারি তিতুমীর কলেজের বিবিএ তৃতীয় বর্ষের ছাত্র।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানায়, রোববার ভোরে সাকিল তার ২ বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশে রওনা দেয়। তাদের মোটরসাইকেলটি ভাঙ্গা বিশ্বরোডে এলে মোটরসাইকেলের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মারা যায়। আহত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।