SylhetNewsWorld | মুলারের জোড়া গোলে বায়ার্নের বড় জয় - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

মুলারের জোড়া গোলে বায়ার্নের বড় জয়

  |  ০৮:০৯, জানুয়ারি ২৫, ২০২১

বুন্দেসলিগায় শীর্ষস্থান আরও মজবুত করেছে বায়ার্ন মিউনিখ। টমাস মুলারের জোড়া গোলে শালকেকে বড় ব্যবধানে হারিয়েছে তারা। এই জয়ে টানা নবম শিরোপার পথে সাত পয়েন্টে এগিয়ে হান্স ফ্লিকের দল।

রোববার (২৪ জানুয়ারি) প্রতিপক্ষের মাঠে ৪-০ গোলে জিতেছে বায়ার্ন। এদিন মুলারের জোড়া গোল ছাড়াও জালের দেখা পেলেন রবের্ত লেভানদোভস্কি ও ডাভিড আলাবা।

তবে প্রথমার্ধে বেশ কয়েকবার সুযোগ পেয়েছিল স্বাগতিকেরা। কিন্তু সাফল্য মেলেনি। দ্বিতীয়ার্ধে তাদের ব্যস্ত থাকতে হয়েছে প্রতিপক্ষের আক্রমণ সামলাতে।

ম্যাচের ৩৩তম মিনিটে সফরকারীদের এগিয়ে নেন মুলার। গোলমুখে ডিফেন্ডার জশুয়া কিমিচের দুর্দান্ত ক্রস পেয়ে হেডে লক্ষ্যভেদ করেন জার্মান এই ফরোয়ার্ড। এই ১ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বায়ার্ন।

বিরতিতে থেকে ফিরে ৫৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন লেভানদোভস্কি। কিমিচের থ্রু পাস পেয়ে ডি বক্সের ডান প্রান্ত থেকে জোড়ালো শটে আসরে নিজের ২৩তম গোলটি করেন পোলিশ স্ট্রাইকার।

৮৮তম মিনিটে মুলার নিজের দ্বিতীয় গোলটিও করেন কিমিচের ক্রস থেকে হেডে। দুই মিনিট পর ৩৫ গজেরও বেশি দূর থেকে বাঁ পায়ের শটে ব্যবধান ৪-০ করেন ডিফেন্ডার আলাবা।

১৮ ম্যাচে ১৩ জয় ও তিন ড্রয়ে বায়ার্নের পয়েন্ট ৪২। সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে দুইয়ে লাইপজিগ।

এ বিভাগের অন্যান্য সংবাদ