SylhetNewsWorld | দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত মাদ্রিদে শাহজালাল লতিফিয়া মসজিদে শানে রিসালাত সম্মেলন মাদ্রিদে আঞ্জুমানে আল ইসলাহ’র কাউন্সিল সম্পন্ন ফ্রান্স জাসাসের উৎসবমুখর কর্মীসভা অনুষ্ঠিত আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশিকে গুলি করে হত্যা

  |  ০৬:১৬, জানুয়ারি ০৫, ২০২১

দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গে প্রভিন্সের নাইজেল আলড্রাপার্ক এলাকায় আবদুল হক (৪২) নামে এক বাংলাদেশি সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছে।

রোববার (৩ জানুয়ারি) রাত ১টার দিকে একদল ডাকাত দোকানের ওয়াল ভেঙে ভেতরে প্রবেশ করে আবদুল হক এবং তার ভাগিনা মনির হোসেনকে গুলি করে।

ঘটনাস্থলে আবদুল হক মারা যান। মনির হোসেন বর্তমানে জাকানিয়া পুলোচং হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
নিহত আবদুল হক নোয়াখালী বেগমগঞ্জের জালাল আহমেদের পুত্র। তার স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

তিনি ১৪ বছর ধরে দক্ষিণ আফ্রিকায় বসবাস করে আসছেন। তিনি ইসলামিক ফোরামের সঙ্গে সংযুক্ত ছিলেন। স্থানীয় মসজিদ কমিউনিটিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে থেকে মানুষের সুখে দুঃখে পাশে দাঁড়াতেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ