SylhetNewsWorld | অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচলেন রিজভী - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

অল্পের জন্য দুর্ঘটনা থেকে বাঁচলেন রিজভী

  |  ১৮:৫২, ডিসেম্বর ৩১, ২০২০

অল্পের জন্য বড় ধরণের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। ঢাকার উদ্দেশে সাতক্ষীরা থেকে যশোর বিমানবন্দরে আসার পথে কলারোয়া বাজারে সড়ক দুর্ঘটনার কবলে পড়ে তাকে বহনকারী প্রাইভেটকার।

বৃহস্পতিবার বেলা পৌনে তিনটার দিকে কলারোয়া–যশোর মহাসড়কের কলারোয়া বাজারে রিজভীকে বহনকারী গাড়িটি এলে হঠাৎ একটি ভ্যান গাড়ির সামনে এসে পড়ে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারের গ্লাস ভেঙে যায়। দরজা ক্ষতিগ্রস্ত হয়। তবে প্রাণে বেঁচে যান রিজভী।

এ সময় সামান্য আহত হয়েছেন রুহুল কবির রিজভী ও তার সঙ্গে থাকা বিএনপির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব। রিজভী আঘাত পেলেও তেমন গুরুতর নয় জানা গেছে। তবে হাবিবের শরীরে চোট লেগেছে।

ঘটনাস্থল থেকে মুঠোফোনে রুহুল কবির রিজভী যুগান্তরকে বলেন, আমাকে বহনকারী প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পড়েছে। সাতক্ষীরার কলারোয়া উপজেলা থেকে যশোর বিমান বন্দরে যাচ্ছিলাম আমি। পথিমধ্যে একটি ভ্যান প্রাইভেটকারের সামনে এসে পড়ে। এসময় গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও প্রাইভেটকারে থাকা আমি ও হাবিব বেঁচে চাই। রিজভী বলেন, আল্লাহর রহমতে ও দেশবাসীর দোয়ায় ঠিক আছি।

প্রসঙ্গত, সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেতা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলায় আজ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর সাফাই সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্কের জন্য দিন ধার‌্য ছিল। এ মামলায় সাবেক ছাত্রনেতা হাবিবুল ইসলাম হাবিবকেও আসামি করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ