SylhetNewsWorld | সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা পিবিআইকে তদন্তের নির্দেশ

  |  ১৯:০৫, ডিসেম্বর ৩০, ২০২০

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও প্রতারণার অভিযোগে দায়ের মামলাটি তদন্তের জন্য পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন) কে নির্দেশ দিয়েছেন আদালত।

ঢাকার মহানগর হাকিম আশেক ইমাম বুধবার এ আদেশ দেন। এ ব্যাপারে ওই আদালতের পেশকার মিজান বলেন, পিবিআইকে আগামী ৩১শে জানুয়ারি প্রতিবেদন দেয়ার জন্য নির্দেশ দিয়েছেন আদালত।

গত ২৯ ডিসেম্বর তারিখে দেলোয়ার হোসেন বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় সাঈদ খোকন ছাড়াও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক প্রধান রাজস্ব কর্মকর্তা মো. ইউসুফ আলী সরদার, সাবেক উপসহকারী প্রকৌশলী মো. মাজেদ, কামরুল হাসান, হেলেনা আক্তার, আতিকুর রহমান স্বপন ও মো. ওয়ালিদকে আসামি করা হয়েছে।

বাদী তার মামলায় উল্লেখ করেন, সাঈদ খোকনসহ অন্যান্য আসামীরা রাজধানীর ফুলবাড়িয়া সুপার মার্কেট-২ এর এ ব্লকে নির্মিত নকশা বহির্ভূত স্থাপনাগুলো বৈধতা দেওয়ার কথা বলে দোকান বরাদ্ধের নামে অর্থ আত্মসাত করার হীন মানষে ষড়যন্ত্রমূলকভাবে সাধারণ ক্ষুদ ব্যবসায়ীদের নিকট হতে ৩৪ কোটি ৮৯ লক্ষ ৭০ হাজার ৫শ ৭৫ টাকা আত্মসাত করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ