SylhetNewsWorld | ব্যারিস্টার তাপস দেলুকে দিয়ে নোংরামি করাচ্ছে: সাঈদ খোকন - SylhetNewsWorld
সর্বশেষ
 দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু

ব্যারিস্টার তাপস দেলুকে দিয়ে নোংরামি করাচ্ছে: সাঈদ খোকন

  |  ০৫:২৬, ডিসেম্বর ৩০, ২০২০

ফুলবাড়িয়া সুপার মার্কেটের (ব্লক-২) বৈধতার কথা বলে টাকা নেওয়ার অভিযোগে সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা করেছেন মার্কেট সমিতির কথিত নেতা দেলোয়ার হোসেন দেলু। তবে এ জন্য সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন দায়ী করেছেন বর্তমান মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপসকে।

মামলাটি প্রসঙ্গে সাঈদ খোকন বলেন, সবাই বলেন বর্তমান মেয়র শেখ ফজলে নূর তাপস দেলোয়ার হোসেন দেলুকে দিয়ে এসব নোংরামি করাচ্ছেন। এতে তার ও দলের ইমেজ ক্ষুণ্ণ হচ্ছে। সাঈদ খোকনের জনসংযোগ কর্মকর্তা হাবিবুল ইসলাম সুমনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) ফুলবাড়িয়া সুপার মার্কেটের বৈধতার কথা বলে টাকা নেওয়ার অভিযোগে সাবেক মেয়র সাঈদ খোকনসহ ৭ জনের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালতে মামলার আবেদন করেন মার্কেটের সভাপতি দেলোয়ার হোসেন দেলু।

তাতে তিনি অভিযোগ করেন, রাজধানীর ফুলবাড়িয়া সুপার মার্কেটে (ব্লক-২) দোকানের বৈধতার কথা বলে সাবেক মেয়র সাঈদ খোকন টাকা নিয়েছেন। মামলায় তিনি আরও ৭ জনের নাম উল্লেখ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ