SylhetNewsWorld | নোয়াখালী বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আটক - SylhetNewsWorld
সর্বশেষ
 আত্মসমর্পণ করে আজ জামিন চাইবেন সম্রাট ইউক্রেনকে রাশিয়ার কাছে ভূখণ্ড ছাড়ার পরামর্শ কিসিঞ্জারের স্থান-কাল বুঝে উন্নয়ন পরিকল্পনার আহ্বান প্রধানমন্ত্রীর ঘরে বসে পাওয়া যাবে ভুমি সেবা: বিভাগীয় কমিশনার তারা ক্ষমতায় থেকেও ভালো নেই, ঘুম হয় না: মোশাররফ গণকমিশনের নামে কেউ বিশৃঙ্খলা করলে ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী ইউক্রেনের জন্য ৪০ বিলিয়ন মার্কিন ডলার সহায়তা অনুমোদন যুক্তরাষ্ট্রের গাফ্ফার চৌধুরীর মৃত্যুতে সিলেট অনলাইন প্রেসক্লাবের শোক অর্থনীতি নিয়ে জরুরি বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর পাল্টা ব্যবস্থা, ফ্রান্স-ইতালি-স্পেনের ৮৫ কূটনীতিক বহিষ্কার করল রাশিয়া

নোয়াখালী বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আটক

  |  ০৯:৩০, অক্টোবর ২৯, ২০২০

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ৪ মামলার আসামি সাদ্দাম হোসেনকে (২৭) নামে এক যুবদল নেতাকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

সে উপজেলার জাহানাবাদ গ্রামের কালা কাজী বাড়ির মো.বাবুলের ছেলে এবং যুবদল নেতা, চাঁদাবাজী, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার দিবাগত রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার জাহানাবাদ গ্রামের কালাগাজীর দক্ষিণ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে তার তথ্যের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালাগাজীর বাড়ীর দিঘীর দক্ষিণ পাড়ের কবরস্থান থেকে একটি একটি দেশীয় পাইপগান ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ