SylhetNewsWorld | নোয়াখালী বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আটক - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

নোয়াখালী বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আটক

  |  ০৯:৩০, অক্টোবর ২৯, ২০২০

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ৪ মামলার আসামি সাদ্দাম হোসেনকে (২৭) নামে এক যুবদল নেতাকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

সে উপজেলার জাহানাবাদ গ্রামের কালা কাজী বাড়ির মো.বাবুলের ছেলে এবং যুবদল নেতা, চাঁদাবাজী, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে আটক আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বুধবার দিবাগত রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার জাহানাবাদ গ্রামের কালাগাজীর দক্ষিণ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে তার তথ্যের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালাগাজীর বাড়ীর দিঘীর দক্ষিণ পাড়ের কবরস্থান থেকে একটি একটি দেশীয় পাইপগান ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ