SylhetNewsWorld | ভারতকে ৩৬ রানে গুঁড়িয়ে দিয়ে অস্ট্রেলিয়াও অবাক - SylhetNewsWorld
সর্বশেষ
 গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন স্পেনের মন্ত্রীর সাথে বাংলাদেশের রেলমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক অনুষ্ঠিত মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন গ্রিসে রন্ধন শিল্পের প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ বিতরণ করলেন প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে বাংলাদেশিদের জন্য শ্রমবাজার উন্মুক্ত ও বাংলা স্কুল প্রতিষ্ঠা সিলেট সদর উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ফ্রান্সের কমিটি সিলেট চেম্বারের নির্বাচন শতভাগ নিরপেক্ষ করতে আমরা বদ্ধপরিকর: জলিল প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে

ভারতকে ৩৬ রানে গুঁড়িয়ে দিয়ে অস্ট্রেলিয়াও অবাক

  |  ১৯:০৫, ডিসেম্বর ১৯, ২০২০

অ্যাডিলেড টেস্টের প্রথম ইনিংসে লিড নিয়েও লজ্জার রেকর্ড গড়ল ভারত। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলকে ৩৬ রানে গুঁড়িয়ে দিয়ে প্রশংসায় ভাসছে স্বাগতিক অস্ট্রেলিয়া।

দিবা-রাত্রির টেস্টের তৃতীয় দিনে শনিবার প্যাট কামিন্স ও জস হ্যাজলউডের বিধ্বংসী বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি ভারতীয় ব্যাটসম্যানরা। ৮৮ বছরের টেস্ট ইতিহাসে সর্বনিম্ন রানে গুটিয়ে যায় ভারত।

প্রথম ইনিংসে তিন উইকেট নেয়া কামিন্স দ্বিতীয় ইনিংসে ২১ রানে নেন চার উইকেট।

ভারতকে গুঁড়িয়ে দেয়ার পেছনে অগ্রণী ভূমিকা পালন করা কামিন্স বলেছেন, আমাদের টার্গেট ছিল ভারতকে ২০০ রানের মধ্যে আটকে রাখার কিন্তু দিনের প্রথম ঘণ্টায় যা হয়েছে তা বিস্ময়কর; যা করতে চেয়েছি সৌভাগ্যবশত তার সবই কার্যকর হয়েছে।

  • প্রথম ইনিংসে মাত্র এক উইকেট শিকার করা জস হ্যাজলউড দ্বিতীয় ইনিংসে মাত্র আট রানে তুলে নেন ভারতীয় ৫ ব্যাটসম্যানের উইকেট। অসি এই তারকা পেসার খেলা শেষে বলেছেন, আমার মনে হয় না সব কিছু পরিকল্পনা মতো হয়েছে।
এ বিভাগের অন্যান্য সংবাদ