SylhetNewsWorld | মৌলভীবাজার পুলিশের মাস্ক শুমারী সম্পন্ন - SylhetNewsWorld
সর্বশেষ

মৌলভীবাজার পুলিশের মাস্ক শুমারী সম্পন্ন

  |  ১২:৪৯, ডিসেম্বর ০২, ২০২০

মৌলভীবাজার ও বড়লেখায় পুলিশের মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি সম্পন্ন

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারে জেলা পুলিশের আয়োজনে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক সপ্তাহের শেষ দিনে মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি পালন করা হয়েছে।

আজ ২ ডিসেম্বর বেলা ১২টায় চলছে মোদের মাস্ক শুমারী, আসুন সবাই মাস্ক পরি এই স্লোগান নিয়ে শহরের পশ্চিমবাজার মোড়ে মাস্ক পদযাত্রা ও মাস্ক শুমারির উদ্বোধন করা হয়। একই সময়ে বড়লেখা থানা পুলিশও মাস্ক বিতরনী অনুষ্ঠানের আয়োজন সফলভাবে সম্পন্ন করে।

মৌলভীবাজারে উদ্বোধন শেষে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এর নেতৃত্বে এক র‌্যালী বের হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন সদর থানা অফিসার ইনচার্জ ইয়াছিনুল হক, ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) পরিমল দে, ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) বদিউজ্জামান সহ পুলিশ সদস্যরা।

এদিকে গত ২৬ নভেম্বর জেলার ৩০ স্থানে মঞ্চ করে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাস্ক সপ্তাহ শুরু হয়। আজ মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি পালনের মধ্য দিয়ে সমাপ্তি হচ্ছে।

জেলার অন্যান্য থানার পাশাপাশি বড়লেখা থানা পুলিশও ব্যাপকভাবে মাস্ক বিতরণ করে। এতে থানা পুলিশ অফিসারদের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন এবং সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট এম. এম আতিকুর রহমান অংশ গ্রহণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ