SylhetNewsWorld | প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক কমিটি ঘোষণা - SylhetNewsWorld
সর্বশেষ
 খেতাফে কুরআন শিক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ মাদ্রিদে আল মদিনা বাংলাদেশ জামে মসজিদের উদ্ভোধন নিজ এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদ সিলেটে এক মাদ্রাসার ছাত্রকে অপহরন করে হত্যা চেষ্টার দায়ে ১২ জনের বিরুদ্ধে মামলা সিলেটে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত এশিয়া কাপ নারী ক্রিকেটে উদ্ভোধনি ম‍্যাচে বাংলাদেশের জয় সিলেটের সময় পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে পদোন্নতি পেলেন ফারহানা বেগম হেনা স্পেনে দূতাবাসের উদ্যোগে প্রদর্শিত ডকুড্রামা “হাসিনা—এ ডটার্স টেল” প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ প্যারিসে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনীতে মেয়র আতিক

প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক কমিটি ঘোষণা

  |  ০৩:২৮, জুন ২১, ২০২২

 

ফ্রান্সে বাংলাদেশী গনমাধ্যম কর্মীদের পরিবারখ্যাত প্যারিস বাংলা প্রেসক্লাব ফ্রান্সের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে প্যারিসের একটি অভিজাত রেস্টুরেন্টে সংগঠনের এক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সিনিয়র সাংবাদিক ও সংগঠনের সাবেক সভাপতি এনায়েত হোসেন সোহেলের সভাপতিত্বে ও বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমদের পরিচালনায় সভায় সংগঠনের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনায় অংশ নেন সাংবাদিক শাহ সুহেল আহমদ, আবুল কালাম মামুন, মাহমুদুল হাসান, আশিক আহমেদ উল্লাস, অনুক্ত কামরুল, তাইজুল ইসলাম, শিব্বির আহমদ প্রমুখ।

সভায় ফ্রান্সে বসবাসরত বাংলাদেশের মুক্তিযুদ্ধের স্বপক্ষের সাংবাদিকদের এ সংগঠনের জন্য নতুন সদস্য আহ্বান, পুরাতন সদস্যদের সদস্যপদ নবায়নসহ সংগঠনকে গতিশীল করতে ব্যাপক আলোচনা ও বিভিন্ন সিদ্ধান্ত হয় । পরে সকলের মতামতের ভিত্তিতে এনটিভি ফ্রান্স প্রতিনিধি আবুল কালাম মামুনকে আহ্বায়ক ও বাংলা টেলিগ্রাম সম্পাদক শাহ সুহেল আহমদকে যুগ্ম আহ্বায়ক এবং বাংলা টিভি ফ্রান্স প্রতিনিধি রাসেল আহমদকে সদস্য সচিব করে দু’মাসের জন্য ২৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয় ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে সাংবাদিক মাহমুদুল হাসান, আশিক আহমেদ উল্লাস, অনুক্ত কামরুল, তাইজুল ইসলাম, শিব্বির আহমদ, ডিআর ইকবাল, শাবুল আহমেদ, অনুক্ত কামরুল, জামিল আহমদ সাহেদ, মোহাম্মাদ আফরোজ হেসেন, তাইজুল ইসলাম, বদরুল বিন আফরোজ, শিব্বির আহমেদ, খলিল জামাল, মাসুদ আহমদ, জামাল ইসলাম, জাকির হোসেন, হাসান আহমদ, মামুনুর রশিদ, আলী হোসেন, তাজ উদ্দিন, মাসুম সরকার, মিজানুর রহমান, মোহাম্মদ আলী।

এ বিভাগের অন্যান্য সংবাদ