বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের কমিটি গঠন ও দায়িত্ব হস্তান্তর

প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, |                          

 

সিদ্দিকুর রাহমান স্পেন থেকেঃ
স্পেনের মাদ্রিদের একক প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন।
কার্যনির্বাহী কমিটির দায়িত্বপ্রাপ্তরা হচ্ছেন সভাপতি আল মামুন, সিনিয়র সহ সভাপতি শাহ আলম, সহ সভাপতি শামিম আহমেদ, সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার,যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল খান, সহ সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ দীন, কোষাধক্ষ্য মোঃ শাওন আহমদ, সহ কোষাধক্ষ্য মোঃ নাজমুল করিম পাটোয়ারী, প্রচার ও অফিস সম্পাদক মোঃ আবুল কালাম সরকার, সহ প্রচার ও অফিস সম্পাদক আব্দুল মালিক, শিক্ষা সাংস্কৃতিক ও ধর্ম সম্পাদক মোঃ জহির উদ্দিন, সহ শিক্ষা সাংস্কৃতিক ও ধর্ম সম্পাদক শামিম খান বিপ্লব, ক্রিড়া সম্পাদক মোঃ সুমন, সহ ক্রিড়া সম্পাদক মোঃ কামিল আহমদ সুবেল, মহিলা ও সাংস্কৃতিক সম্পাদিকা জোসনা বেগম, সহ মহিলা ও সাংস্কৃতিক সম্পাদিকা রুমি খালেদা, সদস্য আবুল হোসেন, আহমেদ আসাদুর রাহমান সাদ, নূর মোহাম্মদ সরকার এই একুশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার।
রবিবার রাত সাড়ে আট টায় স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার এসোসিয়েশন এর হলরুমে নির্বাচন কমিশনের উদ্যোগে দায়িত্ব হস্তান্তর অনুস্টান অনুস্টিত হয়। নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর এবং পরিচয় করে দেন নির্বাচন কমিশন, বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত এ সভায় নব নির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। প্রধান নির্বাচন কমিশনার খুরশেদ আলম মজুমদার এর সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ দুলাল সাফার পরিচালনায় প্রথমেই কুরআন তেলওয়াত করেন ,শাহজালাল লতিফিয়া বাংলাদেশ জামে মসজিদের সভাপতি মাওলানা খলিলুর রাহমান।এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি জামাল উদ্দিন মনির,বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সহ সভাপতি সৈয়দ আশফাকুল হক।
কমিশনের যুগ্ন সচিব এইচ এম মাসুদুর রহমান এসোসিয়েশনের আয় -ব্যয়ের হিসেবে তুলে ধরেন।
এসময় কমিশনারদের মধ্যে আরো বক্তব্য রাখেন সহকারী কমিশনার মুজাম্মেল হক মনু, কোষাদক্ষ্য বাহারুল আলম, সহ কোষাদক্ষ্য রমিজ উদ্দিন, হেমায়েত খান,সাঈদ মিয়া, আব্দুল মজিদ সুজন, জাকিরুল ইসলাম প্রমুখ। প্রধান নির্বাচন কমিশনার খুরশেদ আলম মজুমদার আনুষ্ঠানিকভাবে এসোসিয়েশনের জরুরি কাগজ পত্র ,নব নির্বাচিত কমিটির সভাপতি আল মামুনের কাছে তুলে দেন।নবনির্বাচিত সভাপতি আল মামুন বলেন কমিউনিটির সকল কে সাথে নিয়ে এসোসিয়েশনকে গণমুখী , আস্থা এবং নতুন প্রজন্মের কাছে গ্রহযোগ্য করে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ। সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার বলেন কমিউনিটির সকল মানুষদের নিয়েই আমরা কমিউনিটির উন্নয়নে কাজ করবো আগামী দুবছর প্রমান করবো আপনাদের আমানত আমরার সঠিক এবং সুন্দরভাবে কাজে লাগিয়েছি এবং কমিউনিটির স্বার্থে এই পরিষদ ভূমিকা রাখবে। এছাড়া বক্তব্য রাখেন ,সিনিয়র সহ সভাপতি শাহ আলম, যুগ্ম সম্পাদক আব্দুল আওয়াল খান , সহ সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান প্রমুখ।