আং মালিক-এর ৭ম গ্রন্থ ”জীবনের আরও কথা’র প্রকাশনা

প্রকাশিত: ৮:২৫ পূর্বাহ্ণ, |                          

জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার অব.আব্দুল মালিক-এর ৭ম গ্রন্থ ”জীবনের আরও কথা’র প্রকাশনা অনুষ্ঠান……

সাবেক তত্বাবধায়ক সরকারের উপদেষ্টা,
বাংলাদেশে হৃদরোগ চিকিৎসা সুবিধাদি সুবিন্যস্ত করার অনন্য পথিকৃৎ, দেশবরেণ্য হৃদরোগ বিশেষজ্ঞ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ-এর প্রতিষ্ঠাতা ও সভাপতি, জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার (অব.) ডা.আব্দুল মালিক-এর ৭ম গ্রন্থ ‘জীবনের আরও কথা’র মোড়ক উন্মোচন অনুষ্ঠান ২৩ অক্টোবর শনিবার সিলেট নগরীর পূর্ব শাহী ঈদগাহস্থ ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ভবনে অনুষ্ঠিত হয়।
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট চাপ্টার-এর সভাপতি ও সিলেট এম, এ,জি ওসমানী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর ডা. এম এনায়েত উল্লাহ’র সভাপতিত্ব গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।
গ্রন্থের লেখক, দেশ-জাতি ও মানবতার কল্যাণে আজীবন নিবেদিতপ্রাণ, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মহলে গ্রহণযোগ্য এবং সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব , ‘আমাদের বাতিঘর’, জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার অব. ডা. আব্দুল মালিক-এর উপস্থিতিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট এম,এ, জি, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার।
‘জীবনের আরও কথা’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে মুখ্য আলোচকের বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক -এর নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট লেখক-গবেষক আবদুল হামিদ মানিক ।
গ্রন্থের উপর আলোচনায় অংশ নেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট-এর সহসভাপতি প্রফেসর ডা. সুধাংশু রঞ্জন দে ও সাধারণ সম্পাদক প্রফেসর ডা. আমিনুর রহমান লষ্কর, দৈনিক সিলেটের ডাক ও দৈনিক সিলেট সংলাপ-এর প্রতিষ্ঠাতা সম্পাদক -প্রকাশক এবং বিশিষ্ট সাংবাদিক-লেখক-গবেষক ও বহুগ্রন্থ প্রণেতা মুহাম্মদ ফয়জুর রাহমান, বিশিষ্ট সাংবাদিক-কলামিস্ট ও বহুগ্রন্থ প্রণেতা আফতাব চৌধুরী, সিলেট জেলা আইনজীবী সমিতি ও সিলেট স্টেশন ক্লারের সাবেক সভাপতি এডভোকেট ই,ইউ শহিদুল ইসলাম এবং সিলেট লেখিকা সংঘের সভাপতি রওশন আরা চৌধুরী।
ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন সিলেট-এর পাবলিসিটি সেক্রেটারি,সাংবাদিক-সংগঠক আবু তালেব মুরাদ-এর সঞ্চালনায় গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন আর্ক রিয়েল এস্টেট সিলেট-এর অন্যতম কর্ণধার, সফল ব্যবসায়ী ও সমাজসেবী মো. মুনতাসীর আলী।

অনুষ্ঠানের প্রধান অতিথি সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী সিটি কর্পোরেশন পরিচালিত পাঠাগার এবং শিক্ষা প্রতিষ্ঠান সমুহের জন্য এবং চক্ষু বিশেষজ্ঞ রোটারিয়ান প্রফেসর ডা. আব্দুস সালাম আগ্রহী পাঠকদের মধ্যে ফ্রি বিতরণের উদ্দেশ্যে “জীবনের আরও কথা’র উল্লেখযোগ্য সংখ্যক কপি ক্রয় করে নেয়ার ঘোষণা দেন।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আগ্রহভরে অনেকেই হ্রাসকৃত মূল্যে বই কিনে নেন এবং বইয়ে গ্রন্থকারের অটোগ্রাফ ও শুভকামনা আদায় করে নেন।