SylhetNewsWorld | পরীমণিকে লাখ টাকার উপহার - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

পরীমণিকে লাখ টাকার উপহার

  |  ১৭:০৫, সেপ্টেম্বর ০৮, ২০২১

চিত্রনায়িকা পরীমণির মুক্তির শাহবাগের মানববন্ধনে অংশ নিয়েছিলেন নায়িকা রাজ রিপা। এরপর কারাগার থেকে জামিনে বের হয়ে রাজ রিপাকে সোনার পায়েল উপহার দিয়েছিলেন পরী।

উপহার পেয়ে নিজের ফেসুবকে লিখেছিলেন, এভাবে ‘ছোট বোন’ বলে ডাকলা পরীমণি আপি। তাহলে আমার ‘বড় বোন’ ডাকাটা ব্যর্থ হয়নি। আমার কিছু ভুল ধারণা পরিবর্তন হয়েছে তোমাকে খুব কাছে থেকে দেখার পর। শ্রদ্ধা-ভালোবাসা আরও দ্বিগুণ হয়ে গেল। ভালোবাসি আপু।’

এবার পরীমণিকে লাখ টাকার উপহার দিয়েছেন রাজ রিপা। নিজের ফেসবুকে সে ছবি শেয়ারও করেছেন তিনি। লিখেছেন, ‘আমার ছোট্ট একটু ভালোবাসা পরীমণি আপির জন্য।’ দামি একটি মোবাইল ফোন উপহার দিয়েছেন রিপা। যার বাজার মূল্য লাখ টাকার বেশি।

এ ঘটনার পর রাজ রিপা গণমাধ্যমকে বলেন, ‘এটি ভালোবাসার উপহার। ছোট্ট উপহার।’

এ অভিনেত্রী আরও বলেন, আপুকে দেখে আমি মুগ্ধ। তার সঙ্গে মেশার পর বুঝতে পারলাম, মানুষ হিসেবে পরী আপি অনেক অসাধারণ।

জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ সিনেমায় অভিনয় করেছিলেন রাজ রিপা। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছেন রাজ রিপা।

এ বিভাগের অন্যান্য সংবাদ