SylhetNewsWorld | ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

  |  ১৬:০১, সেপ্টেম্বর ০২, ২০২১

সাভারে ঘরে ঢুকে রুনা (২৭) নামের এক প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোর রাতে সাভারের দক্ষিণ রাজাশন এলাকায় এ ঘটনা ঘটে।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক তাহমিদুল বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত রুনা সাভারের ওই এলাকার মহিউদ্দিন মোল্লার মেয়ে। তার স্বামী মোবারক হোসেন দীর্ঘদিন ধরে সিঙ্গাপুরে থাকেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্বামী বিদেশ থাকার সুবাদে রুনা বেশির ভাগ সময় তার একমাত্র সন্তানকে নিয়ে বাবার বাড়িতেই থাকতেন। বৃহস্পতিবার রাতে রুনা যথারীতি খেয়ে ঘুমিয়ে পড়েন। প্রতিদিন তিনি ভোরে ঘুম থেকে উঠতেন। কিন্তু আজ না ওঠায় তাকে ডাকতে গিয়ে তার রক্তাক্ত দেহ মেঝেতে পড়ে থাকতে দেখেন পরিবারের সদস্যরা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে যায় পুলিশ।

সাভার মডেল থানার উপপরিদর্শক তাহমিদুল বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হবে।

হত্যাকাণ্ডের কারণ ও হত্যাকারীদের শনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে বলেও জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ