SylhetNewsWorld | রাজবাড়িতে সড়কে প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

রাজবাড়িতে সড়কে প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর

  |  ০৮:৪১, আগস্ট ২৬, ২০২১

রাজবাড়ীর পাংশা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ার পর গাড়িচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বুধবার রাত সাড়ে ১১টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের পাংশা কলেজমোড় এলাকায় এ দুঘটনা ঘটে।

নিহতরা হলেন- কুষ্টিয়া সদর উপজেলার মৃত খালেক মিয়ার ছেলে রাকিব (৪০) ও কুষ্টিয়া সদরের হাউজিং এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মুক্তার (৪০)। নিহত দুজনই পেশায় ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানান, রাকিব ও মুক্তার ঢাকা থেকে কুষ্টিয়া যাওয়ার সময় পাংশা কলেজ মোড় এলাকায় ভাঙ্গা ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যায়। এ সময় পেছন থেকে আসা একটি দ্রুতগতির গাড়ি তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

পাংশা ফায়ার সার্ভিস ও স্টেশন কার্যালয়ের কর্মকর্তা রয়েল আহম্মেদ যুগান্তরকে বলেন, লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ