SylhetNewsWorld | আজ ঢাকায় আসছে নিউজিল্যান্ড - SylhetNewsWorld
সর্বশেষ
 খেতাফে কুরআন শিক্ষার ফলাফল ও পুরুস্কার বিতরণ মাদ্রিদে আল মদিনা বাংলাদেশ জামে মসজিদের উদ্ভোধন নিজ এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত অতিরিক্ত ডিআইজি ফয়সল মাহমুদ সিলেটে এক মাদ্রাসার ছাত্রকে অপহরন করে হত্যা চেষ্টার দায়ে ১২ জনের বিরুদ্ধে মামলা সিলেটে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্ঠিত এশিয়া কাপ নারী ক্রিকেটে উদ্ভোধনি ম‍্যাচে বাংলাদেশের জয় সিলেটের সময় পত্রিকায় নির্বাহী সম্পাদক পদে পদোন্নতি পেলেন ফারহানা বেগম হেনা স্পেনে দূতাবাসের উদ্যোগে প্রদর্শিত ডকুড্রামা “হাসিনা—এ ডটার্স টেল” প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ফ্রান্স আওয়ামী লীগ প্যারিসে ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধনীতে মেয়র আতিক

আজ ঢাকায় আসছে নিউজিল্যান্ড

  |  ১৫:৪৯, আগস্ট ২৪, ২০২১

আজ মঙ্গলবার ঢাকায় নামছে নিউজিল্যান্ড। করোনা পরীক্ষায় উতরে গেলে ২০ সদস্যের এই দলটি হোটেলে তিন দিন কোয়ারেন্টিনে থাকবে। এরপর অনুশীলন করবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। এই ভেন্যুতেই অনুষ্ঠিত হবে পাঁচ টি-টোয়েন্টির সিরিজের সব ম্যাচ।

সিঙ্গাপুর এয়ারলাইনসের সঙ্গে ঢাকা-অকল্যান্ড যোগাযোগ সবচেয়ে উপযোগী। নিউজিল্যান্ড দলও আসছে এই এয়ারলাইনযোগেই। তবে এর আগেই দলটির দুই সদস্য অ্যালেন ফিন ও কলিন ডি গ্র্যান্ডহোম ঢাকার টিম হোটেলে উঠেছেন। মেন্স হান্ড্রেড টুর্নামেন্ট খেলে আর দেশে ফেরেননি তাঁরা, চলে এসেছিলেন ঢাকায়।

এদিকে তিন দিন নিজেদের বাড়িতে কোয়ারেন্টিন করা বাংলাদেশ দলের সদস্যরাও আজ হোটেলে উঠছেন। সফরকারীদের মতো তাঁরাও তিন দিনের হোটেল কোয়ারেন্টিন শেষে অনুশীলনের সুযোগ পাবেন মিরপুরে। অস্ট্রেলিয়া সিরিজের তুলনায় এবারের কভিড প্রটোকল যথেষ্টই স্বস্তিদায়ক। তবে কভিডের ঝুঁকি এড়াতে ২৯ আগস্ট বিকেএসপিতে অনুষ্ঠেয় সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলছে না নিউজিল্যান্ড।

যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে কাটিয়ে আজ দেশে ফিরছেন সাকিব আল হাসান। বিসিবির প্র্যাকটিস সূচিতে বাংলাদেশের দলের জন্য মিরপুর বরাদ্দ হয়েছে ২৮ আগস্ট। তাতে কোয়ারেন্টিন শেষ করে দলের সঙ্গে প্রথম অনুশীলনেই যোগ দিতে পারবেন সাকিব।

এ বিভাগের অন্যান্য সংবাদ