সিলেটে কন্ঠ শিল্পী পাগল হাসান স্মৃতি সংসদের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, |                          

মো;আলমগীর আলমঃসিলেটে সংগীতাঙ্গনের প্রিয় গীতিকার ও সুরকার এবং কন্ঠ শিল্পী মো. মতিউর রহমান হাসান (পাগল হাসান)স্মৃতি সংসদের আয়োজনে (২৭)এপ্রিল শনিবার সকাল ১১ টায় সিলেট নগরীর লামাবাজারস্থ আলী কমপ্লেক্স এর অস্থায়ী কার্যালয়ে অচীনপুরী স্টুডিওতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংসদের আহ্বায়ক বিশিষ্ট চক্ষু চিকিৎসক ও দেশবরেণ্য কণ্ঠশিল্পী ডাঃ জহির অচীনপুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব শাহাদৎ হোসেন লোলনের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন এবং বক্তব্যে রাখেন নাট‍্যঅভিনেতা ও গীতিকবি কামরুল চৌধুরী, কন্ঠ শিল্পী পথিক রাজু, গীতিকবি ও লেখক শাহ আলমগীর, সাংবাদিক আলমগীর আলম ,সমাজকর্মী ও মিউজিশিয়ান জুয়েল আহমদ প্রমুখ।

আলোচনা সভায় উপস্থিত সকলে পাগল হাসানের জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। প্রথমত সড়ক দুর্ঘটনায় অকালে নিহত পাগল হাসানের মৃত্যু সংবাদটি যথাযথ গুরুত্ব দিয়ে সংবাদ মাধ্যমে প্রচার ও পাগল হাসানের স্মরণে তাঁর লেখা ও গাওয়া গানগুলো নিয়ে লাইভ সংগীতাঅনুষ্ঠানের আয়োজন করায় জন্য দেশের সকল টিভি চ্যনেল ও মিডিয়াগুলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

আলোচনা সভা আরো সিদ্ধান্ত হয় আগামী ৪ মে শনিবার সকাল ১০ টায় নগরীর লামাবাজারস্থ আলী কমপ্লেক্স হতে শিল্পী পাগল হাসানের জন্মভূমি ছাতকের শিমুলতলা গ্রামে তাঁর কবর জিয়ারত ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাতে শিল্পী পাগল হাসানের বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা দেয়া হবে।