বাবুনগরীর জানাজা সন্ধ্যা সাড়ে ৭টায়

প্রকাশিত: ২:৩৪ অপরাহ্ণ, |                          

হেফাজতে ইসলামের আমির আল্লামা বাবুনগরীর জানাজার নামাজ সন্ধ্যা সাড়ে ৭টায় হাটহাজারী মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পরে ফটিকছড়ির বাবুনগর গ্রামে পারিবারিক কবরস্থানে বাবুনগরীর দাফন করা হবে।

এর আগে হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে মারা যান। তার মরদেহ চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে রয়েছে।

জুনায়েদ বাবুনগরী দীর্ঘদিন ডায়াবেটিকসহ নানা রোগে ভুগছিলেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম নগরের বেসরকারি হাসপাতাল সিএসসিআরে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর দুপুর ১২টার দিকে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাটহাজারী মাদরাসার জ্যেষ্ঠ শিক্ষক মাওলানা ইয়াহিয়া বলেন, চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে বাবুনগরী মারা যান। তার মরদেহ হাসপাতাল থেকে মাদরাসায় আনা হবে। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় তার জানাজা অনুষ্ঠিত হবে। পরে চট্টগ্রামের ফটিকছড়ির বাবুনগরে তার মরদেহ দাফন করা হবে।

জুনায়েদ বাবুনগরী দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার শিক্ষা পরিচালক ছিলেন। গেল বছরের ১৫ নভেম্বর তিনি হেফাজতের আমির নির্বাচিত হন। এর আগে ২০১৩ সালে হেফাজত প্রতিষ্ঠার শুরু থেকে তিনি মহাসচিব ছিলেন।