SylhetNewsWorld | স্কুলছাত্রীকে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ১ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

স্কুলছাত্রীকে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণ, গ্রেপ্তার ১

  |  ১৬:৪৪, আগস্ট ১৭, ২০২১

নরসিংদীর রায়পুরায় এক স্কুলছাত্রীকে (১২) বাড়ি থেকে ডেকে নিয়ে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টায় উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের শেরপুর পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ভুক্তভোগী স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

দলবেঁধে র্ধষণের ঘটনায় জুবাইদ মিয়া (১৫) নামের এক কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে একই ইউনিয়নের শেরপুর গ্রামের মো. জাকারিয়ার ছেলে। এ ঘটনায় স্থানীয় স্কুলছাত্র সাজিব মিয়াসহ (১৫) আরও চারজন জড়িত বলে জানান ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর স্বজনরা জানান, সোমবার (১৬ আগস্ট) সন্ধ্যায় ওই ছাত্রীকে বাড়ি থেকে কৌশলে ডেকে আনে দূরসম্পর্কের মামাতো ভাই সাজিব। এরপর বাড়ির পাশের পরিত্যক্ত একটি মুরগির ফার্মে নিয়ে যায়। সেখানে সাজিব, জুবাইদসহ আরও পাঁচজন মিলে ওই ছাত্রীর চোখ-মুখ বেঁধে জোড়পূর্বক পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

রায়পুরা থানার এসআই দেব দুলাল দে আরটিভি নিউজকে জানান, এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া মামলার প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ