SylhetNewsWorld | বুধবার থেকে যে নিয়মে চলবে ব্যাংক-বিমা - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

বুধবার থেকে যে নিয়মে চলবে ব্যাংক-বিমা

  |  ১৬:১২, আগস্ট ১১, ২০২১

করোনা সংক্রমণ কমাতে সরকারের ঘোষিত লকডাউন শিথিল করায় আগামীকাল বুধবার (১১ আগস্ট) থেকে দেশের সব আর্থিক প্রতিষ্ঠান ব্যাংক-বিমা খোলা থাকবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি ছাড়া আগের নিয়মেই সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সব আর্থিক প্রতিষ্ঠান চলবে।

মঙ্গলবার (১০ আগস্ট) বাংলাদেশ ব্যাংকের আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগ এ সংক্রান্ত নির্দেশনা জারি করে।

নির্দেশনায় বলা হয়েছে, আগামীকাল ১১ আগস্ট থেকে আর্থিক প্রতিষ্ঠানের অফিস সময়সূচি হবে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। অফিসের কর্মপরিবেশে সামাজিক দূরত্ব বজায় রাখার পাশাপাশি সব ক্ষেত্রে মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে এবং স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করতে হবে।

আর্থিক প্রতিষ্ঠান আইন, ১৯৯৩ এর ১৮ (ছ) ধারায় প্রদত্ত ক্ষমতাবলে এ নির্দেশনা জারি করা হলো বলে নির্দেশনায় উল্লেখ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ