SylhetNewsWorld | বিধিনিষেধ শিথিল হলেও খুলছে না পর্যটন কেন্দ্র - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

বিধিনিষেধ শিথিল হলেও খুলছে না পর্যটন কেন্দ্র

  |  ১১:১৮, আগস্ট ০৮, ২০২১

চলমান বিধিনিষেধ ধাপে ধাপে শিথিলের ঘোষণা আসলেও পর্যটন কেন্দ্রগুলো খুলে দেওয়ার বিষয়ে সরকারের পক্ষ থেকে কোনো ঘোষণা আসেনি। তাই অপেক্ষার প্রহর গুণতে হবে ভ্রমণ পিপাসুদের।

রোববার (৮ আগস্ট) সচিবালয়ে পর্যটন কেন্দ্রগুলো খুলছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, না, মনে হয় না। পর্যটন কেন্দ্রগুলো মনে হয় এই মুহূর্তে খুলছে না। এটা আরও পরে।

তিনি বলেন, বিধিনিষেধ কতটুক কিভাবে শিথিল করা হবে সেসব বিষয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিলেই জানাতে পারবো, হয়তো সোমবার (৯ আগস্ট) সকালের মধ্যে প্রজ্ঞাপন জারি হবে।

প্রতিমন্ত্রী বলেন, আমরা মাস্ক পরার ওপর জোর দিয়েছি। আমাদের সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আগামী দিনে সবাইকে মাস্কও পরতে হবে কাজও করতে হবে। মাস্ক পরলে করোনা নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ