SylhetNewsWorld | অনলাইন পত্রিকা অফিসে ইয়াবা বিক্রি, আটক ২ - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

অনলাইন পত্রিকা অফিসে ইয়াবা বিক্রি, আটক ২

  |  ১৫:৪৪, আগস্ট ০৭, ২০২১

কক্সবাজার শহরে ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে একটি নামসর্বস্ব অনলাইন পত্রিকার অফিস থেকে ইয়াবা বিক্রির সময় ২ জনকে হাতেনাতে আটক করেছে পুলিশ। শনিবার (৭ আগস্ট) দুপুর ২টার দিকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দুইজনকে আটক করে।

শহরের পুরাতন আয়কর ভবনের তৃতীয় তলার সেই অনলাইন অফিসে বসেই তারা খুচরা ইয়াবা বিক্রি করত বলে জানা গেছে। আটকদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ হাজার ৫৬০ ইয়াবা। আটক ব্যক্তিরা হলেন শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিমের ছেলে আতিকুর রহমান (৩০) ও সাহিত্যিকাপল্লী এলাকার আব্দুর রশীদের ছেলে, অনলাইন পত্রিকাটির কক্সবাজার প্রতিনিধি ইব্রাহীম খলিল (২৯)।

কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে পত্রিকাটির অফিসে আছে গোল্ডেন লাইফ নামে একটি ইন্সুরেন্সের কোম্পানির অফিসও। সেখানে বসে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা বিক্রি চলে এমন তথ্য ছিল তাদের কাছে। দীর্ঘদিন বিষয়টি নজরে রাখার পর শনিবার (৭ আগস্ট) তাদের হাতেনাতে ধরা হয়। সাংবাদিক ইব্রাহিম খলিলের সহযোগী হিসেবে আরেকটি নাম সর্বস্ব অনলাইন নিউজ ভিশনে কর্মরত ‘সোহেল আরমান’ নামে আরেক সাংবাদিকের তথ্য আমরা পেয়েছি।

তিনি আরো বলেন, কথিত ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে অনলাইনটি উপদেষ্টা সম্পাদক মোহাম্মদ আব্দুল কাদের ও সম্পাদক আব্দুল্লাহ আল মারুফের নাম রয়েছে। এ ইয়াবা কারবারের তাদের সম্পৃক্ততা রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে ডিবি।

এ বিভাগের অন্যান্য সংবাদ