SylhetNewsWorld | আওয়ামী লীগ নেতা আবরু মিয়া তালুকদারের মৃত্যুতে আ.ন.ম.ওহিদ কনা মিয়ার শোক - SylhetNewsWorld
সর্বশেষ
 স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন বসিলায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান, আটক ১ জার্মানি থেকে অবৈধ বাংলাদেশিদের দ্রুত ফেরাতে চায় সরকার অন্যকে বাঁচাতে গিয়ে প্রাণ দিলেন রুশ মন্ত্রী নর্থ মেসিডোনিয়ার হাসপাতালে আগুন, ১০ কোভিড রোগীর মৃত্যু সাবেক কর্মকর্তাদের দেশে ফেরার আহ্বান জানিয়েছেন তালেবান প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ নেতা আবরু মিয়া তালুকদারের মৃত্যুতে আ.ন.ম.ওহিদ কনা মিয়ার শোক

  |  ০৫:৪৯, আগস্ট ০৬, ২০২১

বৃহত্তর ছাতকের প্রবীন মুরুব্বি, বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব, ছাতক উপজেলা আওয়ামীলীগের বর্ষীয়ান নেতা, ছাতক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব আবরু মিয়া তালুকদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব আ.ন.ম.ওহিদ কনা মিয়া।

শুক্রবার সকালে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় কনা মিয়া বলেন, আবরু মিয়া তালুকদার একজন পরিচ্ছন্ন ও সৎ রাজনীতিবিদ ছিলেন। ছাতকের বর্তমান পরিস্থিতিতে তাহার মতো সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদের খুব প্রয়োজন ছিল। আবরু মিয়া তালুকদারের মৃত্যুতে ছাতকবাসী এক নিঃস্বার্থ অভিভাবককে হারালো। তাঁর মৃত্যুতে আওয়ামী লীগের এক অপূরণীয় ক্ষতি হলো। যা কখনও পুরণ হবার মতো নয়।

শোক বার্তায় কনা মিয়া আবরু মিয়া তালুকদারের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান কনা মিয়া।

এ বিভাগের অন্যান্য সংবাদ