SylhetNewsWorld | স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীরকে মামলা ও প্রাণনাশের হুমকি, থানায় জিডি - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

স্বেচ্ছাসেবক লীগ নেতা জাহাঙ্গীরকে মামলা ও প্রাণনাশের হুমকি, থানায় জিডি

  |  ০৫:১৩, আগস্ট ০৬, ২০২১

অন্যায়ের প্রতিবাদ করায় সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি, বাংলাদেশ দোকান-মালিক সমিতির কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের আইন সম্পাদক মো. জাহাঙ্গীর আলমকে প্রাণনাশ ও মিথ্যা মামলায় জড়ানোর হুমকি প্রদান করা হয়েছে।

এ ঘটনায় তিনি গত বুধবার (৪ আগস্ট) সিলেট কোতোয়ালী মডেল থানায় একটি সাধারণ ডায়রী করেছেন, যার নং ২৮০।

জিডি সূত্রে জানা যায়, জাহাঙ্গীর আলম নগরীর ১৫১, হিয়াবরণ মোল্লাপাড়ার বাসিন্দা। এ ওয়ার্ডে চাঁদাবাজি, ভূমিদখল, সুরমা নদী হতে অবৈধভাবে বালু উত্তোলন, জুয়ার ব্যবসা ও মাদকের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা পালন করে চলেছেন। এসব চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে মিথ্যা মামলাসহ প্রাণনাশের হুমকি দেয় প্রতিনিয়ত। যে কারণে ভয়ে তাদের বিরুদ্ধে কেউ প্রতিবাদ করার সাহস পায় না।

জিডিতে আরো উল্লেখ করা হয়, এ ঘটনার জের ধরে জানমালের ক্ষতির জন্য গত ৩ আগস্ট হ্যালমেট পড়া অজ্ঞাতনামা ৮/১০জন লোক জাহাঙ্গীর আলমের বাসার সামনে ঘুরাফেরা করতে থাকে। এছাড়াও জাহাঙ্গীর আলম গত ২০২০ সালে এসব মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে প্রতিবাদ করলে তার বাসায় ককটেল নিক্ষেপ করে সন্ত্রাসীরা। বর্তমানে জাহাঙ্গীর আলম ও তার পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। বাসা থেকে বের হলেই আতঙ্কে থাকেন কোন সময় উক্ত সন্ত্রাসীরা অতর্কিত হামলা চালায়।

এ ব্যাপারে জাহাঙ্গীর আলম জীবনের নিরাপত্তা এবং প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনের উর্ধ্বতন মহলের দৃষ্টি আকর্ষণ করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ