SylhetNewsWorld | যন্ত্রণা সইতে না পেরে করোনা রোগীর আত্মহত্যা চেষ্টা - SylhetNewsWorld
সর্বশেষ
 চট্টগ্রামে প্রধানমন্ত্রী বাংলাদেশের সাথে পরিবেশ-বান্ধব নৌপরিবহন সেক্টর গড়ে তুলতে যুক্তরাজ্যের আগ্রহ প্রকাশ হিজাব ইস্যুতে বিক্ষোভে নিহত ২০০, স্বীকার করলো ইরান খালেদা জিয়ার বাসার সামনে পুলিশের তল্লাশি চৌকি সেচ্ছাসেবক দল সুইডেন শাখার সদস্য সংগ্রহ কর্মসূচি সিলেটে লিভার সংক্রান্ত সচেতনামূলক সভা অনুষ্ঠিত অশ্রুঝরা মুনাজাতে লাখো মানুষের ‘আমিন’ ধ্বনি : সমাপ্ত হলো ঐতিহাসিক ইজতেমা সিলেটে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকট নাসির উদ্দিন খান সামাদ আজাদ ও ড. হারিছ আলী স্মৃতি বৃত্তি-২০২২ পরীক্ষা অনুষ্ঠিত স্পেনে বৃহত্তর কুমিল্লা সমিতির অভিষেক অনুস্টিত

যন্ত্রণা সইতে না পেরে করোনা রোগীর আত্মহত্যা চেষ্টা

  |  ০৯:১৫, আগস্ট ০২, ২০২১

করোনায় আক্রান্তের পর যন্ত্রণা সইতে না পেরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে বিউটি বেগম (৩৫) নামে এক নারী আত্মহত্যার চেষ্টা করেছেন।

শনিবার বিকেল ৬টার দিকে হাসপাতালে করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে ওই নারীর ডান পা ভেঙ্গে যায় এবং মেরুদন্ডে আঘাত পেয়ে গুরুতর আহত হয়েছেন।

আহত ওই নারীর শাশুরি জানান, তাদের বাড়ি জেলার হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটির স্বামীর নাম খোকন মিয়া। গত ১১ দিন পূর্বে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। তাকে বিছানায় রেখে তিনি বাথরুমে যান। বাথরুম থেকে বের হয়ে এই অবস্থা দেখতে পান।

হাসপাতালে থাকা অন্যান্য রোগীর স্বজনরা জানান, বিকেলে হাসপাতালের করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ করে নিচে লাফিয়ে পড়ে গুরুতর ভাবে আহত হন। আশাপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানা যায়, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালের দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ওমর ফারুক রূপক বলেন, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারিনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে সে করোনা পজিটিভ রোগী। আমি যতটুকু জানি সে করোনায় আক্রান্ত হলেও তাঁর শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা সে থেকেও মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামীকাল অর্থপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দিবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ