SylhetNewsWorld | মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু - SylhetNewsWorld
সর্বশেষ

মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু

  |  ১৬:৫৩, জুলাই ১০, ২০২১

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৬ জন করোনা শনাক্ত হয়ে এবং ৬ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মহিউদ্দিন খান মুন বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকাল ৮ টা থেকে শনিবার সকাল ৮ টা পর্যন্ত ২৪ ঘন্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনা আক্রান্ত হয়ে মারা যান- টাংগাইল সদরের জুনাইদ আলি (৩৮), ময়মনসিংহ সদরের মোকলেসুর (৭৬), স্বরসতী রায় (৬৫), জামালপুর সদরের মমতাজ (৫৫), জামালপুর সরিষাবাড়ির আব্দুল খালেক (৭৫), নেত্রকোনা বারহাট্টা আফাজুদ্দিন (৯০)। এছাড়া উপসর্গ নিয়ে মারা যান ময়মনসিংহ সদরের রিতা বশাক (৪৫), আম্বিয়া (৬০), ময়মনসিংহ ফুলবাড়িয়ার সিদ্দিক (৩০), ময়মনসিংহ গফরগাঁওয়ের শুভ রাজ মন্ডল,ময়মনসিংহ ঈশ্বরগঞ্জের আমেনা খাতুন (৭০), টাংগাইল সদরের আনোয়ার (২৬) ।

তিনি আরও বলেন, শনিবার সকাল পর্যন্ত আইসিইউতে ২১ জনসহ মোট রোগী ভর্তি আছেন ৪১৭ জন। নতুন ভর্তি হয়েছেন ৭৩ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৩ জন। নতুন করে করোনা শনাক্ত হয়েছে ২৫৬ জন।
এছাড়া ওয়ান স্টপ ফ্লু কর্নারে ২০৯ চিৎকৎসা দেয়া হয়েছে। টেলিমেডিসিন সেবা দেয়া হয়েছে ২৫জনকে।

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলের, ময়মনসিংহ মেডিকেলের পিসিআর ল্যাব এন্টিজেন টেস্টে ৪২৯ নমুনা পরীক্ষা করে নতুন করে ১৫৪ জন করোনা শনাক্ত হয়েছেন। শনাক্তেতর হার-৩৫.৮৯ শতাংশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ