SylhetNewsWorld | এক নারীর ভালোবাসায় উন্মত্ত দুই যুবক; ছুরিকঘাতে ১ জন নিহত - SylhetNewsWorld
সর্বশেষ

এক নারীর ভালোবাসায় উন্মত্ত দুই যুবক; ছুরিকঘাতে ১ জন নিহত

  |  ১৬:৩৮, জুলাই ০৫, ২০২১

বগুড়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে জোবায়ের হাসান (২০) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার রাতে শহরে মালগ্রাম দক্ষিণপাড়ায় তাকে ছুরিকাঘাত করলে তিনি মধ্যরাতে হাসপাতালে মারা যান।

সোমবার সকালে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানিয়েছেন, প্রেমঘটিত বিরোধে ছুরিকাঘাত ও পাল্টা ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বগুড়া শহরের মালগ্রাম দক্ষিণপাড়ার টুলু মিয়ার ছেলে জোবায়ের হাসান ইটভাঙা (খোয়া) শ্রমিক। তিনি একই এলাকার একটা মেয়েকে ভালোবাসতেন। ওই মেয়েকে প্রতিবেশী সাব্বির হোসেনও ভালোবাসেন। এ নিয়ে জোবায়ের ও সাব্বিরের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

বিরোধ তুঙ্গে উঠলে রোববার রাত সাড়ে ৯টার দিকে জোবায়েরের লোকজন মালগ্রাম দক্ষিণপাড়ায় সাবেক মেম্বার বাদশা মিয়ার বাড়ির সামনে সাব্বির হোসেনকে ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এর জের ধরে রাত ১১টার দিকে সাব্বিরের লোকজন জোবায়েরকে একা পেয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান।

প্রতিবেশীরা তাকে উদ্ধার করে একই হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাত সাড়ে ১২টার দিকে জোবায়ের হাসান মারা যান। হত্যাকাণ্ডের পর এলাকায় উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, প্রতিবেশী এক নারীকে ভালোবাসা নিয়ে জোবায়ের ও সাব্বিরের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে একে অপরকে ছুরিকাঘাত ও পাল্টা ছুরিকাঘাতে জোবায়ের খুন হন। সাব্বির একই হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার বেলা ১০টা পর্যন্ত কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। নিহতের মরদহে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ