SylhetNewsWorld | আশুলিয়ায় গ্যাসের আগুনে শিশুসহ দগ্ধ ৬ - SylhetNewsWorld
সর্বশেষ

আশুলিয়ায় গ্যাসের আগুনে শিশুসহ দগ্ধ ৬

  |  ১৬:৫৬, জুন ০২, ২০২১

নারায়ণগঞ্জে আগুন লেগে একই পরিবারের দগ্ধ ৯
নারায়ণগঞ্জে আগুন লেগে একই পরিবারের দগ্ধ ৯

সাভারের আশুলিয়ার একটি বাসায় গ্যাসের লিকেজ বিস্ফোরণে শিশুসহ ৬ জন দগ্ধ হয়েছেন। বুধবার সকালে তাদের উদ্ধার করে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আবাসিক চিকিৎসক পার্থ শঙ্কর পাল জানান, তাদের সবারই হাত মুখসহ শরীরের অনেককাংশ দগ্ধ হয়েছে। এখন তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

আশুলিয়ার পল্লীবিদ্যুৎ কবরস্থান রোড এলাকায় হুমায়ন কবিরের বাড়িতে বুধবার ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন— রেনু বেগম (২৮), স্বামী আউয়াল ইসলাম (৩৫) ও মেয়ে আরফিয়া (৯), আদুরী খাতুন (৩০) ও তার স্বামী আ. হাকিম (৩৫) এবং আফরোজা বেগম (৪০)।

দগ্ধ রেনু বেগম জানান, তারা ওই বাসায় পাঁচ মাস ধরে ভাড়া থাকেন। সবাই ওই এলাকার বিভিন্ন পোশাক তৈরি কারখানায় কাজ করে। আর তার মেয়ে আরফিয়া একটি মাদ্রাসায় পড়ে। রাতে সবাই বাসায় ঘুমিয়ে ছিলেন। ভোরে হঠাৎ বাসার ভিতরে আগুন দেখতে পান। পরে নিজেদের শরীরেও আগুন জ্বলতে দেখে দৌড়ে বাসা থেকে বাইরে বের হন।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, আমরা ভোর ৫টায় খবর পেয়ে ঘটনাস্থলে যাই। কিন্তু সেখানে গিয়ে আমরা আগুন ও রোগী কাউকেই পাইনি। তারা একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলে আমরা তাদের ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেই। প্রাথমিকভাবে গ্যাসের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ