SylhetNewsWorld | দূরপাল্লার লঞ্চ চলাচলে অনুমতি - SylhetNewsWorld
সর্বশেষ
 মাদ্রিদে আল আমান মসজিদে’র কুরআন শিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণ স্পেনে সংবর্ধিত হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম তসলু নকশী বাংলা ফাউন্ডেশন সম্পাদকের পিতৃবিয়োগ বিভিন্ন মহলের শোক স্পেনে বায়তুল মুকাররম মসজিদের খাদিম আব্দুস শুক্কুর অসুস্থঃদোয়া কামনা দারুল কিরাত মজিদিয়া ফুলতলি ট্রাস্ট মাদ্রিদ শাখার পুরস্কার বিতরণী সম্পন্ন স্পেনে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী সমিতি’র অভিষেক বাজেট অনুষ্ঠানে মেয়র আরিফের ঘোষণায় বিব্রত সাংবাদিকরা স্পেন থেকে আফগানিস্তান থেকে উদ্ধারকৃত ছয়জন বাংলাদেশীকে দেশে প্রত্যাবর্তন বাংলাদেশ দূতাবাস এথেন্স-এ ইলেক্ট্রনিক পাসপোর্ট সেবার আনুষ্ঠানিক উদ্বোধন স্বাধীনতার সূবর্ন জয়ন্তিতে স্পেনে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

দূরপাল্লার লঞ্চ চলাচলে অনুমতি

  |  ১৪:৫৭, মে ২৭, ২০২১

দুই দিন বন্ধ থাকার পর বৃহস্পতিবার থেকে দেশের অভ্যন্তরীণ রুটে দুই ইঞ্জিনের দূরপাল্লার লঞ্চ চলাচলের অনুমতি দিয়েছে সরকার। ঘূর্ণিঝড় ‘ইয়াস’ উপকূল থেকে ভারতে চলে যাওয়ায় এ অনুমতি দেয়া হয়েছে।

রাজবাড়ীতে দূরপাল্লার বাস-লঞ্চ চলাচল শুরু, স্বস্তিতে যাত্রীরা
বিআইডব্লিউটিএ এর উপ-পরিচালক মিজানুর রহমান বলেন, ঘূর্ণিঝড়ের কারণে এখনও দুই নম্বর নৌ সতর্ক সংকেত বহাল রেখেছে আবহাওয়া অফিস। তবে কর্তৃপক্ষ আজ বেলা সাড়ে ১১টা থেকে দুই ইঞ্জিন বিশিষ্ট নৌযানকে সতর্কতার সঙ্গে চলাচলের অনুমতি দিয়েছে।

রাজধানীর সদরঘাটে খোঁজ নিয়ে জানা গেছে, দূরপাল্লার লঞ্চ চলাচলের প্রস্তুতি নেওয়া হচ্ছে। নির্ধারিত কাউন্টার ছাড়াও লঞ্চ থেকে টিকেট দেওয়া হচ্ছে। তবে হঠাৎ এ ঘোষণা আসায় যাত্রী সংখ্যা নেহাতই কম বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

উল্লেখ্য, মহামারী করোনাভাইরাসের কারণে সাত সপ্তাহ যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ থাকার পর গত সোমবার থেকে অর্ধেক যাত্রী নিয়ে আবার চলাচল শুরু হয়েছিল। বঙ্গোপসাগরে ঝড়ের আভাসে মঙ্গলবারই তা বন্ধ করে দিতে হয়েছিল।

এ বিভাগের অন্যান্য সংবাদ