সিসিকের হটলাইন নং চালু সিসিকে-র ৪২ ওয়ার্ডের দ্বায়িত্বে যে সব কর্মকর্তা

প্রকাশিত: ৫:০৩ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৪

সিসিকের হটলাইন নং চালু সিসিকে-র ৪২ ওয়ার্ডের দ্বায়িত্বে যে সব কর্মকর্তা

মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীর পর গত বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সিলেট সিটি করপোরেশনের সব সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত ওয়ার্ড (নারী) কাউন্সিলরকে দায়িত্ব পালন থেকে অব্যাহতী দেয়া হয়েছে। এর ৩ দিনের মাথায় রোববার (২৯ সেপ্টেম্বর) সিলেট সিটি করপোরেশন (সিসিক) পরিচালনায় ২৩ সদস্যের কমিটি গঠন করে দিয়েছে স্থানীয় সরকার বিভাগ।

এবার মেয়র-কাউন্সিলরবিহীন সিসিকে সেবা চালু করা হয়েছে হটলাইনে।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) দেয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সিটি করপোরেশন। এতে, সিলেট নগরীর নাগরিকদের

সার্বক্ষণিক সেবা প্রদানের লক্ষ্যে টিঅ্যান্ডটি ০২৯৯৬৬-৩৩০৪৫ এবং মোবাইল নং ০১৯৫৮২৮৪৮০০ এ হটলাইন নাম্বারে যোগাযোগ করতে নাগরিকবৃন্দের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

এদিকে. সিলেট সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম পরিচালনার লক্ষ্যে স্থানীয় সরকার বিভাগের নির্দেশনার আলোকে সিসিকের ৪২টি ওয়ার্ডে সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের দায়িত্ব দেয়া হয়েছে। সম্প্রতি এসব ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নাম ঘোষণা করা হয়।

ওয়ার্ডগুলোতে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ হলেন- ১, ২ ও ৩নং ওয়ার্ডে সড়ক ও জনপদ অধিদপ্তর সিলেটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী আহসান উদ্দিন আহমদ, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে গণপূর্ত অধিদপ্তর সিলেটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী উসমান গনি, ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে স্থানীয় সরকার সিলেট জেলা প্রশাসকের উপ-পরিচালক সুবর্না সরকার, ১০, ১১ ও ১২নং ওয়ার্ডে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সিলেটের তত্ত¡াধায়ক প্রকৌশলী মো. আজহারুল ইসলাম, ১৩, ১৪ ও ১৫নং ওয়ার্ডে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সিলেটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শেখ শাদী রহমতুল্লাহ, ১৬, ১৭ ও ১৮নং ওয়ার্ডে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড সিলেটের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শাহাদৎ আলী, ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডে জাতীয় গৃহায়ণ অধিদপ্তর সিলেটের নির্বাহী প্রকৌশলী মো. দেলোয়ার হোসাইন, ২২, ২৩ ও ২৪নং ওয়ার্ডে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার জুবায়েদুর রহমান, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে পরিবেশ অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক মো. বদরুল হুদা, ২৮, ২৯ ও ৩০ নং ওয়ার্ডে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেটের উপ-পরিচালক এ এস এম আব্দুল ওয়াদুদ, ৩১, ৩২ ও ৩৩নং ওয়ার্ডে প্রাথমিক শিক্ষা সিলেটের উপ-পরিচালক মো. জালাল উদ্দিন, ৩৪, ৩৫ ও ৩৬নং ওয়ার্ডে স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক ডা. মো. আনিসুর রহমান, ৩৭,৩৮ ও ৩৯নং ওয়ার্ডে বন বিভাগ সিলেটের সহকারী বন সংরক্ষক মো. নাজমুল আলম এবং ৪০, ৪১ ও ৪২নং ওয়ার্ডে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সিলেটের বিভাগীয় উপ-পরিচালক মো. মনিরুজ্জামানকে দায়িত্ব দেয়া হয়েছে।

সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইফতেখার আহমদ চৌধুরী জানান, দায়িত্ব বণ্টনের সাথে সাথেই কর্মকর্তাগণ সংশ্লিষ্ট ওয়ার্ডের নাগরিক সেবা নিশ্চিতে কাজ শুরু করেছেন। এজন্য সকলকে এগিয়ে

এ সংক্রান্ত আরও সংবাদ