সর্বশেষ
 সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী গ্রীসে বিয়ানীবাজার এর যুবক নিখোঁজ।খুঁজে পেতে সাহায্য কামনা স্পেনের রাজার কাছে পরিচয় পত্র প্রদান করলেন বাংলাদেশের রাষ্ট্রদূত সহজ হলো স্পেনের অভিবাসী আইন, সুবিধা পাবে বাংলাদেশিরা প্রফেসর সিরাজ ওয়াজিদ-এর ভ্রমণকাহিনী গ্রন্থ ‘ভারতের পথে পথে’ এখন বাজারে পাওয়া যাচ্ছে গ্রীসে দুই ভাই এর খুনি শনাক্ত দুই নারীকে ‘কন্ট্রাক্ট ম্যারেজ’ করেছিলেন মামুনুল ফরেন ফ্রেন্ডশিপ অর্গানাইজেশন ট্রাষ্টের উদ্যোগে মাহে রমজানের কর্মসূচী বাস্থবায়ন স্পেনের মাদ্রিদ কমিউনিটির আঞ্চলিক সংসদ নির্বাচনে প্রচারণা আল আকসায় আজান বন্ধ করায় জর্ডানের নিন্দা

পরকীয়া প্রেম: স্বামীকে হত্যা করে পালাতে গিয়ে স্ত্রী ধরা

  |  ১৫:৩৫, এপ্রিল ১০, ২০২১

চট্টগ্রামের সীতাকুণ্ডে নিজ বাড়ির পাশের পুকুর থেকে জয়নাল আবেদীন (২৯) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার ভোরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় সীতাকুণ্ড থানা পুলিশ।

তবে অভিযোগ উঠেছে, পরকীয়ার জের ধরে প্রেমিককে নিয়ে স্বামী জয়নালকে হত্যা করেছেন স্ত্রী লিমা আক্তার (২৪)। ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় অভিযান চালিয়ে লিমাকে গ্রেপ্তার করে পুলিশ।

জয়নাল আবেদীনের বাড়ি উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের তেলীপাড়া গ্রামে। জয়নাল-লিমা দম্পতির দুটি মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, লিমা আক্তার পরকীয়া জড়িয়ে পড়ে। এ অবস্থায় লিমার কথিত প্রেমিক কাইয়ুমকে নিয়ে দিনমজুর জয়নাল আবেদীনকে খুন করার পরিকল্পনা করে। সেই অনুযায়ী শুক্রবার রাতে স্বামী ঘুমিয়ে পড়লে তার প্রেমিককে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে স্বামীর পুরুষাঙ্গ কেটে তাকে হত্যা করে।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, জয়নালকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে স্ত্রীর পরকীয়ার জেরেই এই হত্যাকাণ্ড ঘটেছে। এ কারণে লিমাকে আটক করা হয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ভোর সাড়ে ৪টার দিকে পুকুর থেকে মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, পরকীয়াজনিত ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে। নিহতের মরদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ