সর্বশেষ

বাহারছড়ায় রাতের আধাঁরে গ্যারেজ থেকে মোটরসাইকেল চুরির অভিযোগ

  |  ১৫:৩৪, নভেম্বর ১৯, ২০২০

বাহারছড়ায় রাতের আধাঁরে গ্যারেজ থেকে মোটরসাইকেল চুরির অভিযোগ

আজিজ উল্লাহ,বিশেষ প্রতিবেদক:

টেকনাফ বাহারছড়া জাহাজপুরা এলাকাতে রাতের আধারে গ্যারেজ থেকে মোটরসাইকেল চুরির ঘটায়
ইরফান আজাদ বাদি হয়ে থানায় অভিযোগ করেছে।

জানা যায়,গত রবিবার (১৫ নভেম্বর) সন্ধা ৭টার দিকে জাহাজপুরা এলাকা থেকে মোটরসাইকেল চুরির অভিযোগে স্থানীয় মাস্টার আবুল কাসের ছেলে ইরফান আজাদ হ্নীলা পানখালী এলাকার ৪নং ওয়ার্ডের মোহাম্মদ আবু ছেলে কবির আহমদ উরফে টাড়াইল্লাহ(৪০) সহ অজ্ঞাত নামা আরো ২জনকে আসামি করে অভিযোগ কারে।

চুরি হওয়ামটর সাইকেল নেম প্লেইটে বেনাপুল কাস্টম থেকে নেয়া এইরকম লেখা সুজুকি এস এফ ১৫০ সি সি লাল কালো মিক্স রঙ্গের মটর সাইকেল তালা বন্ধ করিয়া আমার বাড়ির সামনে আমার এক চাচাত ভাইয়ের গ্যারেজে রাখি।মটর বাইকে এর ইনন্জিন নং BGAU-901587 চেসিস নং MB8NG7BBL87234738-

ইরফান বলেন,”পরের দিন ১৬ নভেম্বর ভোর ৫টায় সময় নামাজ পড়তে ওঠে দেখতে তার চাচাত ভাইয়ের গ্যারেজে এর তালা ভাঙ্গা এবং মটর বাইকটি নাই।
গত ২দিন আগে বাইক এর চাবি হারিয়ে ফেলি এবং হারানোর পর দিন আমার গ্যারেজের সামনে চাবিটি পাওয়া যায়। অভিযুক্ত কবির আহমদ ওরফে টাড়াইল্লাহ বিভিন্ন তালা চাবির ২নম্বার চাবি বানাতে পারে।আমার গাড়ি চুরি হওয়ার পর থেকে বিবাদী কবির পলাতক রয়েছে। তার মোবাইলে একাধিকবার ফোন করে কথা বলার পরেও এলাকায় আসবে বলে কথা দেয়।কিন্ত এর এক ঘন্টা পর থেকে তার মোবাইল বন্ধ।পরে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।তাই আমার ধারনা বিবাদী কবির অজ্ঞাত নামা ২।৩ জন ব্যক্তির সহায়তায় আমার গাড়ী চুরি করে নিয়ে আত্মগোপনে করে আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ