সর্বশেষ
 গোলাপগঞ্জ পৌর আওয়ামী লীগের কমিটি ডিজিটাল নিরাপত্তা আইন স্থগিতের আহবান জাতিসংঘের প্রথমবারের মতো সুচিকে আদালতে হাজির দেখানো হলো মুশতাকের মৃত্যু নিয়ে কূটনীতিকদের হৈ চৈ করার কিছু নেই : পররাষ্ট্রমন্ত্রী দুর্নীতির দায়ে ফ্রান্সের সাবেক প্রেসিডেন্ট সারকোজির ৩ বছরের জেল পুলিশ চরম ধৈর্যের পরিচয় দিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী সৌদি ক্রাউন প্রিন্সের শাস্তি চান খাসোগির বাগদত্তা ২৪ ঘণ্টায় করোনায় আরো ৮ জনের মৃত্যু, শনাক্ত ৫৮৫ লেখক মুশতাকের মৃত্যু: স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে পুলিশের বাধা, গোটা দেশ অবরোধের হুমকি মুখোমুখি অবস্থানে তুরস্ক-ইরান, পাল্টাপাল্টি রাষ্ট্রদূত তলব

পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না প্রেমিক-প্রেমিকার

  |  ১৭:৪৬, ফেব্রুয়ারি ২১, ২০২১

পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না প্রেমিক-প্রেমিকার।
শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন আলীনগর থেকে কিশোরী প্রেমিকাকে উদ্ধার ও অপহরণকারী হিসেবে অভিযুক্ত তরুণ প্রেমিককে আটক করে জালালাবাদ থানাপুলিশ।

বিষয়টি এক বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা নিশ্চিত করে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান জানান, জালালাবাদ থানাধীন আলীনগর (দক্ষিণ) গ্রামের ময়নুল হকের ছেলে রিপন আহমদ (২২) একই এলাকার এক কিশোরী (১৭)-কে ১৭ ফেব্রুয়ারি নিয়ে পালিয়ে যান। ২০ ফেব্রুয়ারি কিশোরীর পরিবারের পক্ষ থেকে জলালাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২৪) দায়ের করেন। এ মামলার ভিত্তিতে শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে রিপনের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার ও রিপনকে গ্রেফতার করে জালালাবাদ থানা পুলিশ।
পরে রিপনকে আদালতে সোপর্দ করা হয় এবং ওই কিশোরীকে পরিবারের হেফাজতে দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ