সর্বশেষ
 গ্রিসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সাবান মিয়ার সাবেক ছাত্রদল নেতা আলী চৌধুরীর বাসায় সন্ত্রাসী হামলা ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ছাত্রনেতা জহির উদ্দিন ইমন জিএসসি ইউকের উদ্দ্যোগে সুনামগঞ্জে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ তাহিরপুরে হাজী আব্দুল অদুদ-র পরিবারের পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ এন.আর.বি ব্যাংক লিঃ এর মোঃ জামিল ইকবাল ও পরিচালক জাহেদ ইকবাল এর ঈদ উপহার বিতরণ স্পেনে কোথায় কখন ঈদুল ফিতরের জামাত হবে জিএসসি ইউকের উদ্দ্যোগে জগন্নাথপুরে “ঈদ স্মাইল প্রজেক্ট” এর নগদ অর্থ বিতরণ নকশী বাংলা ফাউন্ডেশন সিলেটের ইফতার ও দোয়া মাহফিল সাবেক সাংসদ দিলদার হোসেন সেলিম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এম আসকির আলী

পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না প্রেমিক-প্রেমিকার

  |  ১৭:৪৬, ফেব্রুয়ারি ২১, ২০২১

পালিয়ে গিয়েও শেষ রক্ষা হলো না প্রেমিক-প্রেমিকার।
শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন আলীনগর থেকে কিশোরী প্রেমিকাকে উদ্ধার ও অপহরণকারী হিসেবে অভিযুক্ত তরুণ প্রেমিককে আটক করে জালালাবাদ থানাপুলিশ।

বিষয়টি এক বিজ্ঞপ্তিতে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) মিডিয়া শাখা নিশ্চিত করে।

এ বিষয়ে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল হুদা খান জানান, জালালাবাদ থানাধীন আলীনগর (দক্ষিণ) গ্রামের ময়নুল হকের ছেলে রিপন আহমদ (২২) একই এলাকার এক কিশোরী (১৭)-কে ১৭ ফেব্রুয়ারি নিয়ে পালিয়ে যান। ২০ ফেব্রুয়ারি কিশোরীর পরিবারের পক্ষ থেকে জলালাবাদ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২৪) দায়ের করেন। এ মামলার ভিত্তিতে শনিবার দিবাগত (২১ ফেব্রুয়ারি) রাত সোয়া ১২টার দিকে রিপনের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার ও রিপনকে গ্রেফতার করে জালালাবাদ থানা পুলিশ।
পরে রিপনকে আদালতে সোপর্দ করা হয় এবং ওই কিশোরীকে পরিবারের হেফাজতে দেয়া হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ