SylhetNewsWorld | ভারানের জোড়া গোল, কষ্টে জিতলো রিয়াল - SylhetNewsWorld
সর্বশেষ
 প্রবাসী কল্যাণ মন্ত্রীকে গ্রীস আওয়ামী লীগের সংবর্ধনা পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে পাঁচদিনের সফরে প্রবাসী কল্যাণ মন্ত্রী গ্রিসে স্পেনে বাংলাদেশী শিশুরা স্পানিশ ক্লাবে ক্রীড়া নৈপূণ্য প্রদর্শন করছে বেগম জিয়ার রোগমুক্তির কামনায় কোকো স্মৃতি সংসদ ইউরোপের দোয়া এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ জামিল ইকবাল দেশের দ্বিতীয় সর্বোচ্চ করদাতা নির্বাচিত স্পেনে স্থানীয় সাংবাদিকদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা মাদ্রিদে গাজীপুর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন স্পেনে নির্বাচন কমিশনার খোরশেদ আলম মজুমদার, সদস্য সচিব মোঃ দুলাল সাফা বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের নির্বাচন কমিশন গঠন

ভারানের জোড়া গোল, কষ্টে জিতলো রিয়াল

  |  ১৪:৫১, ফেব্রুয়ারি ০৭, ২০২১

স্প্যানিশ লা লিগায় কষ্টের জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। প্রথমে পিছিয়ে পড়া রিয়াল শেষ পর্যন্ত ভারানের জোড়া গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে। এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে জিনেদিন জিদানের দল।

শনিবার (৬ ফেব্রুয়ারি) রাতে প্রতিপক্ষের মাঠে ২-১ গোলে জিতেছে রিয়াল। প্রথমার্থ গোলশূন্য থাকার পর দ্বিতীয়ার্ধের শুরুতে হাভি গালানের গোলে এগিয়ে গিয়েছিল হুয়েস্কা। পিছিয়ে পরেও রাফায়েল ভারানের জোড়া গোলে এগিয়ে যায় রিয়াল।

এদিন প্রথমার্ধে রিয়াল ছিল ধারহীন। অন্যদিকে দুবার ভীতি ছড়িয়ে হুয়েস্কাও পায়নি কোন গোলের দেখা। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই পিছিয়ে পরে রিয়াল। ৪৮তম মিনিটে ওয়েস্কার জাভিয়ের গালান গোল করে এগিয়ে নেন দলকে।

অবশ্য তাদেরকে বেশিক্ষণ এগিয়ে থাকতে দেয়নি রিয়াল। ৫৪তম মিনিটে রাফায়েল ভারানে গোল করে সমতা ফেরান। বেনজেমার ফ্রি কিক থেকে হুয়েস্কার গোলমুখে জটলার মধ্যে লাফিয়ে হেডে গোলটি করেন ভারানে।

এই সমতা নিয়ে ম্যাচ গড়ায় ৮৩তম মিনিট পর্যন্ত। ৮৪তম মিনিটে ভারানে তার জোড়া গোল পূর্ণ করেন। টনি ক্রুসের কর্নার থেকে বল পেয়ে বাঁ পায়ের শটে জয়সূচক গোলটি করেন ভারানে।

তাতে রিয়াল এগিয়ে যায় ২-১ ব্যবধানে। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা। টিকে থাকে শিরোপা জয়ের লড়াইয়ে।

অন্যদিকে পয়েন্ট টেবিলের তলানিতে অবস্থান করা হুয়েস্কার ঝুলিতে রয়েছে মাত্র ১৬ পয়েন্ট। পয়েন্ট টেবিলের শেষ স্থানটি (২০তম) রয়েছে তাদের দখলে।

২১ ম্যাচ থেকে ৪৩ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচ থেকে ৪২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয় স্থানে আছে সেভিয়া। আর এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৪০ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।

অন্যদিকে ১৯ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ।

এ বিভাগের অন্যান্য সংবাদ