সর্বশেষ

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, তিন বন্ধুর বিরুদ্ধে মামলা

  |  ০৫:৪৩, ফেব্রুয়ারি ০১, ২০২১

ধানের শীষে ভোট দেওয়ায় ৪ সন্তানের মাকে গণধর্ষণের অভিযোগ
ধানের শীষে ভোট দেওয়ায় ৪ সন্তানের মাকে গণধর্ষণের অভিযোগ

রাজধানীর মোহাম্মদপুরে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই তরুণীর তিন বন্ধুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে ভিকটিমের পরিবার।

রোববার সন্ধ্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর থানায় মামলাটি দায়ের করেন ওই তরুণীর বাবা।

মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ গণমাধ্যমকে বলেন, ওই তরুণীকে গত (২৯ জানুয়ারি) একটি রেস্তোরাঁর ওয়াশরুমে নিয়ে শারীরিক সম্পর্ক করেন এক যুবক। এতে ওই তরুণী অসুস্থ হয়ে পড়লে তাকে মোহাম্মদপুর থানা এলাকায় যুবকের পরিচিত একটি বাসায় নেয়। সেখানে তরুণীর অবস্থা আরও খারাপ হতে থাকলে তাকে ধানমণ্ডির আনোয়ার খান মডার্ন হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের আইসিইউতে দুই দিন চিকিৎসাধীন থাকার পর রোববার সকালে তরুণীর মৃত্যু হয়।

তরুণীর বাবার অভিযোগ উদ্বৃত করে ওসি আরও বলেন, অসুস্থ মেয়েকে ওই বাসায় নিয়ে গিয়ে আবারও ধর্ষণ করা হয়। এ সময় ওই তরুণী আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেওয়া হয়।

মোহাম্মদপুর থানার ডিউটি অফিসার এসআই নাজমুল বাংলা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় তিনজনকে আসামি করে ওই তরুণীর বাবা মামলা দায়ের করেছেন। মামলায় এখন পর্যন্ত অভিযুক্ত যুবকসহ আরও ২ জনকে গ্রেফতার করা হয়েছে। লাশ সোহরাওয়ার্দী মেডিকেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ