সর্বশেষ
 সিলেটে চোরাই মোটরসাইকেল ৩ দিন পর উদ্ধার, গ্রেপ্তার ১ ক্রাইস্টচার্চে আবারও হামলার হুমকি, কিছুই জানে না টাইগাররা শুধুমাত্র যুক্তরাজ্য যেতেই বিয়ে করেন বালাগঞ্জের বুশরা! ইরাকে পোপ ফ্রান্সিস ও সিসতানির বিরল বৈঠক শনিবার গুলিতে নিহত এঞ্জেল মিয়ানমারের নতুন নায়ক ফিলিস্তিনে ইসরাইলের যুদ্ধাপরাধ তদন্তে বাধা দেবে যুক্তরাষ্ট্র: কমলা ‘খেলা হবে’ স্লোগান নিয়ে পশ্চিমবঙ্গে বিতর্ক চরমে ইইউ’র দেশগুলোতে করোনা টিকার ঘাটতি; অস্ট্রেলিয়ার চালান আটকে দিল ইতালি দেশের ইতিহাসে প্রথম হিজড়া সংবাদ উপস্থাপক হলেন শিশির আইনমন্ত্রীর সভায় সংঘর্ষ, আহত ১০; মন্ত্রীর দ্রুত অনুষ্ঠানস্থল ত্যাগ

ব্রাহ্মণবাড়িয়ায় চেয়ারম্যানের ভাইকে কুপিয়ে হত্যা

  |  ০৬:৩৪, জানুয়ারি ২৩, ২০২১

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ব্রহ্মিণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যানের ভাই মুমিন মুন্সিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার চরচারতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ হানিফ মুন্সি বলেন, শুক্রবার সন্ধ্যায় চরচারতলা গ্রামের ৬ নম্বর ওয়ার্ডেও মেম্বার সাদ্দাম হোসেনের সঙ্গে ছোট ভাই মুমিন মুন্সির দোকানে চা খাওয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাত ১টার দিকে চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া উদ্দিন খন্দকার, উপজেলা যুবদলের সভাপতি সেলিম পারভেজ, সাদ্দাম মেম্বার, সাদ্দাম মেম্বারের বাবা আব্দুস শহিদ, যুবলীগ নেতা শফিকের নেতৃত্বে অন্তত ২ শতাধিক লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে অতর্কিতভাবে আমার বাড়িতে হামলা চালায়।

‘এসময় আমার ভাই ডাকাত হামলা করেছে মনে তার ঘর থেকে বের হয়ে গেইটে গেলে হামলাকারীরা তার ওপর দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কয়েকবার আঘাত করে। এতে জামাল মুন্সি গুরুতর আহত হয়। তকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন।’

এ ঘটনার সাথে প্রকৃত জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে সর্বোচ্চ শাস্তির দাবি করেছেন হানিফ মুন্সি।

আশুগঞ্জ থানার ওসি মোহাম্মদ জাবেদ মাহমুদ বলেন, ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে এখনও মামলা হয়নি। মামলা হলে তদন্ত করে দোষীদের দ্রুত আটক করা হবে বলে তিনি আশ্বাস দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ