সর্বশেষ

নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটি বাতিল করে পূর্ণাঙ্গ কমিটির দাবি

  |  ১৪:০৬, জানুয়ারি ১৯, ২০২১

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধিঃ

 

নোয়াখালী জেলা যুবলীগের আহবায়ক কমিটি বাতিল করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার দাবিতে সংবাদ সম্মেলন করেছে যুবলীগ ও সাবেক ছাত্রলীগের নেতা কর্মীরা।

 

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানান।

 

এ সময় তারা আরো অভিযোগ করেন গত ২০ বছর থেকে আহ্বায়ক কমিটি দিয়ে চলছে জেলা যুবলীগ। সর্বশেষ প্রায় ৩ বছর আগে পুনরায় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বার বার আহ্বায়ক কমিটি গঠন করা হয় কিন্তু একবারও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় না। এতে সাবেক জেলা ছাত্রলীগ নেতা কর্মীও যুবলীগের নেতা কর্মীরা বার বার পদ থেকে বঞ্চিত হচ্ছে। জেলা যুবলীগে চলছে গ্রুপিং। তাদের একটাই দাবি এই আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে এবং নতুনদের জায়গা করে দিতে হবে।

 

তারা আরো জানান একরামুল করিম চৌধুরী এমপির নেতৃত্বে জেলা আওয়ামীলীগ আজ সুসংগঠিত। কিছু লোক আজ তার বিরোধিতা করলেও দল শক্তিশালী।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, সাবেক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সুজন, নোয়াখালী সরকারি কলেজের ছাত্র সংসদের ভিপি ছায়াকান্তি ভুলু, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল হামিদ রাজু, , জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এডভোকেট শাহ রাশিদ নূর রুশো, জেলা ছাত্রলীগের নেতাসাইফুজ্জামান চৌধুরী সোহাগ, রাহী হুদ্দা, আব্দুল মামুন খান ও তুষার প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ