সর্বশেষ

নোয়াখালীতে আবারও নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ

  |  ১৮:০০, জানুয়ারি ১৭, ২০২১

ঘরে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে তা ফেসবুকে ছড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে ১লা জানুয়ারি নোয়াখালীর দ্বীপ উপজেলার হাতিয়ার দুই নম্বর চানন্দী ইউনিয়নের আদর্শ গ্রামে।

এ ঘটনায় দায়েরকৃত মামলায় অভিযোগ করা হয়েছে, স্থানীয় সন্ত্রাসীরা ঘরে ঢুকে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। ধর্ষণে ব্যর্থ হয়ে সন্তানদের সামনে তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। এ সময় ওই নারী ও তার ছেলে-মেয়েদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘটনার সময় ওই নারীর স্বামী বাসায় ছিলেন না।

পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে দু’দিন চিকিৎসা নিয়ে আদালতে গিয়ে মামলা করেন ওই নারী। মামলায় আসামি হিসেবে স্থানীয় জিয়া ওরফে জিহাদ, ফারুক, এনায়েত, ভুট্টু মাঝি ও ফারুক বাহিনীর নাম উল্লেখ করা হয়েছে।
নির্যাতিতা গত ৫ই জানুয়ারি জেলার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-২ এ বিষয়ে মামলা করেন।

বিচারক বাদীর অভিযোগ আমলে নিয়ে সাত কর্মদিবসের মধ্যে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দিতে পুলিশকে নির্দেশ দেন।
এ বিষয়ে হাতিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম ফারুক সাংবাদিকদের জানান, আদালতের নির্দেশনা পেয়ে গত তিনি শনিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আসামিরা পলাতক রয়েছে। আদালতের নির্দেশ অনুসারে দুই তিন দিনের মধ্যে প্রতিবেদন জমা দেওয়া হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, এরআগে নোয়াখালীর বেগমগঞ্জে একইভাবে ঘরে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে সন্ত্রাসীরা। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী প্রতিবাদ শুরু হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ